বিএনপি-র সমর্থনে মেয়র পদে নির্বাচন করার ইচ্ছে এ্যাডঃ সাদ্দাম হোসেনের।

  



নিজস্ব সংবাদদাতাঃ


 নারায়ণগঞ্জ সোনারগাঁও পৌরসভার আসন্ন নির্বাচনে সমাজ সেবক ও তরুণ বিএন পি নেতা এ্যাডঃ সাদ্দাম হোসেন বিএনপি-র সমর্থনে মেয়র পদে নির্বাচন করার ইচ্ছে প্রকাশ করে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন।

এলাকার বিভিন্ন উন্নয়ন ও সমাজ সেবামূলক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন। ফলে সোনারগাঁও পৌর এলাকার সাধারণ মানুষের মধ্যে তার একটা নিজ্বস্ব ব্যক্তি ইমেজ তৈরী হয়েছে।আগামী পৌর নির্বাচনে তার বিজয়ের সম্ভবনা অত্যন্ত উজ্জল বলে তিনি মনে করেন। জনসাধারণের কাছে অঙ্গীকার প্রকাশ করে বলেন, বিজয়ী হলে তিনি তার সকল যোগ্যতা ও দক্ষতা দিয়ে সোনারগাঁও  পৌরসভার অবহেলিত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করবেন।তিনি বলেন,  তাঁর ব্যক্তিগত কোনো চাওয়া-পাওয়া নেই, মূত্যুর আগে তিনি সোনারগাঁও পৌরবাসীর সেবা করে যেতে চান।

জানা গেছে, এ্যাডঃ সাদ্দাম হোসেনের জন্ম একটি সমভ্রান্ত মুসলিম পরিবারে হওয়ায় এলাকায় তার ব্যাপক সামাজিক পরিচিতি রয়েছে, ছাত্র জীবন থেকেই তিনি বিএনপি'র  রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। বিএনপি'র  জাতীয় পর্যায়ে অনেক নেতৃবৃন্দের সঙ্গে তার রয়েছে গভীর যোগাযোগ। একজন উচ্চ শিক্ষিত সৎ,যোগ্য ও ভালো মানুষ হিসেবে তার একটা ব্যক্তি ইমেজ রয়েছে সর্ব মহলে।বর্তমানে তিনি পৌর যুবদলের  আহ্বায়ক ও পৌর বিএনপি'র যুগ্ন আহ্বায়ক।

আগামী নির্বাচনে পৌরসভার থেকে  তিনিই একমাত্র প্রার্থী হওয়ার দৌড়ে রয়েছেন। যে কারণে  অনেক সুবিধেও রয়েছে তার পক্ষে। পৌরবাসীর অভিমত এসব বিবেচনায় এ্যাডঃ সাদ্দাম হোসেন   প্রার্থী হলে তারই বিজয়ী হবার উজ্জল সম্ভবনা রয়েছে। তাকে একজন শক্ত প্রার্থী বলে বিবেচনা করছে অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

তিনি আগামী পৌর নির্বাচনে সকলের দোয়া চান। সোনারগাঁও পৌর বাসীর কাছে ক্লিনম্যান হিসেবে দলমত নির্বিশেষে পৌরবাসীর কাছে তার ব্যাপক পরিচিতি রয়েছে।

এ ব্যাপারে তরুণ বিএনপি, নেতা এ্যাডঃ সাদ্দাম হোসেন বলেন, আগামী পৌর নির্বাচনে তিনি মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি আরো বলেন, নির্বাচিত হলে তিনি পৌরবাসীকে সঙ্গে নিয়ে পৌরসভায় শিক্ষা বিস্তার, মাদক মুক্ত, শতভাগ স্যানিটেসন, বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা ও  সকলের সমঅধিকার প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড গ্রহণের মাধ্যমে সোনারগাঁও  পৌরসভা একটি মডেল পৌরসভায় উন্নীত করবেন। এ জন্য তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।


এসএস/বি

No comments

Powered by Blogger.