Header Ads


সোনারগাঁও থানায় মামলা করতে এখন আর টাকা লাগে না -ওসি রফিকুল।

 সদ্য সংবাদ ডেস্কঃ

সোনারগাঁও থানায় মামলা, জিডি এবং পুলিশ ক্লিয়ারেন্স নিতে আসা মানুষের কোন দুর্ভোগ পোহাতে হবে না। কেন হবেনা এ বিষয়ে জানতে চাইলে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন,



আমার ঢাকা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান বিপিএম-বার পিপিএম এর নির্দেশক্রমে এবং নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম এর নির্দেশনায় সোনারগাঁ থানার মানুষ যাতে দালালচক্র বা অন্য কোনোভাবে প্রতারণার শিকার না হয় তার জন্য আমরা সতেষ্ট আছি। ব্যানারও থানার মূল ফটকে ঝুলিয়ে রাখা হয়েছে। থানায় ঢুকলে যে কারো চোখে পড়বে এটা। এতে করে থানায় মামলা ও জিডি এবং পুলিশ ক্লিয়ারেন্স নিতে আসা মানুষের কোন দুর্ভোগ পোহাতে হবে না।

দেশের মানুষের জানমাল রক্ষা থেকে শুরু করে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে বাংলাদেশ পুলিশ। কাজের বেলায় জনকল্যাণকেই প্রাধান্য দেয়া হবে,থানায় কোনো সুবিধাবাদি বা দালালের সুযোগ নেই । সাধারণ মানুষের জন্য পুলিশের দরজা সবসময় উন্মুক্ত থাকবে । সর্বোচ্চ আন্তরিকতা ও সততার সাথে কাজ করবে পুলিশ ।

তিনি বলেন, সমাজ থেকে অপরাধ দূর করতে হলে সবার আগে প্রয়োজন পারিবারিক উদ্যোগ। পারিবারিক শিক্ষাই পারে একজন সন্তানকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে। সমাজে অপরাধ দমনে পুলিশ সদা তৎপর। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন।

এসএস/বি

Post a Comment

0 Comments