অতি বর্ষণে ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করে দিলেন চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।




সদ্য সংবাদ ডেস্কঃ 

অতি বর্ষণে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালী এলাকায় পাকা সড়কের মাঝখান দিয়ে ভেঙ্গে দ্বি-খণ্ডিত হয়ে একাংশ দেবে যায়। ফলে জনযোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়লে রাস্তাটি দ্রুতগতিতে সংস্কার কাজ শুরু করেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।



উপজেলার টাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী বাসস্ট্যান্ড থেকে বারডেম হাসপাতাল, সুলতান গিয়াসউদ্দিন আজম শাহার সমাধি ও পাঁচ পীরের দরগায় যাতায়াতের সংযোগ সড়কটি কয়েকদিনের টানা বৃষ্টির কারণে মাঝখান দিয়ে প্রায় দুইশত ফুট রাস্তা ভেঙে দ্বি-খণ্ডিত হয়ে একাংশ দেবে যায়। ফলে দুর্ভোগে পড়েন এলাকার কমপক্ষে অর্ধশত গ্রামের মানুষ। এতে উক্ত ইউনিয়নের বিভিন্ন গ্রামের হাজার হাজার মানুষ ও বিভিন্ন স্থান থেকে বারডেম হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের চরম ভোগান্তিতে পড়তে হয়।
মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিষয়টি অবগত হয়ে সরেজমিনে দেখে রাস্তাটির ক্ষতিগ্রস্ত অংশটি দ্রুত মেরামতের প্রতিশ্রুতি দেন।

তারই ফলশ্রুতিতে গতকাল মঙ্গলবার চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু উক্ত ইউনিয়ন পরিষদের বরাদ্দকৃত অর্থে রাস্তাটি চলাচলের উপযোগী করার জন্য মেরামত কাজ শুরু করেন,যা এখনো চলমান।

এসময় অন্যান্যের মধ্যে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ শিপন সরকার,মুছা মিয়া ও আবু তাহের সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


স্থানীয় বাসিন্দা সোনারগাঁও উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নূর আলম সিদ্দিকী বলেন,এই রাস্তাটি ক্ষতিগ্রস্ত হওয়ায় চলাচলে আমাদের অনেক অসুবিধে হচ্ছিলো।
মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের মানবিক চেয়ারম্যান ক্ষতিগ্রস্ত রাস্তাটি সম্পূর্ণ মেরামত করে দিচ্ছেন,চলাচলে এখন আমাদের আর অসুবিধে হবে না।আমরা আনন্দিত এবং চেয়ারম্যানের জন্য প্রাণভরে দোয়া করছি,সৃষ্টিকর্তা ওনার মঙ্গল করুক।

এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget