সিদ্ধিরগঞ্জে মাদ্রাসা থেকে ছাত্র নিখোঁজ, ছেলেকে ফিরে পেতে বাবার আকুতি - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, February 27, 2022

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসা থেকে ছাত্র নিখোঁজ, ছেলেকে ফিরে পেতে বাবার আকুতি



নারায়ণগঞ্জ জেলায় সিদ্ধিরগঞ্জ উপজেলা দারুল উলুম হাফিজিয়া   মাদরাসার পড়ুয়া  মো আব্দুল্লাহ  (১১) নামে এক মাদ্রাসা  ছাত্র নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ  থানায় জিডি করেছেন নিখোঁজ ছাত্র বাবা ।

বুধবার (গত ১৫ ফেব্রুয়ারি) বিকেলে   দারুল উলুম হাফিজিয়া   মাদরাসার থেকে নিখোঁজ হয় ওই ছাত্র।

নিখোঁজ সিদ্ধিরগঞ্জ উপজেলা  ২নং ঢাকেশ্বরী এলাকায়  মো সজিবের  ছেলে। সে দারুল উলুম হাফিজিয়া   মাদরাসা হাফেজিয়া  ছাত্র।মো আব্দুল্লাহ  মা কুলসুম আক্তার  জানান, ‘মঙ্গলবার এক মাদ্রাসা শিক্ষক রাতে সাড়ে আটটা ফোন করে  জানান আপনার ছেলে কে পাওয়া যাচ্ছে না। আমরা খবর পেয়ে মাদ্রাসা গিয়ে দেখি আমার ছেলে নেই। 

এরপর সে বাড়ি ফেরেনি। শিক্ষকরাও কিছু বলতে পারছে না। আত্মীয় স্বজনের বাড়ি ও আশপাশের সব এলাকায় খোঁজ নেয়া হয়েছে।মাদ্রাসা গিয়ে যোগাযোগ করলেও আমার ছেলে পাইনি,তার কোনো সন্ধান না পেয়ে  সিদ্ধিরগঞ্জ  থানায় জিডি করেছি।

দারুল উলুম হাফিজিয়া   মাদরাসা   সুপার মাওলানা  মো আব্দুল আলিম বলেন,  ফেব্রুয়ারী ১৫ তারিখে মঙ্গলবার বিকালে মাদ্রাসা থেকে বের হলে সে আর মাদ্রাসা আসেনি, তারপর থেকে নিখোঁজ হয়  আব্দুল্লাহ । আমরা খোঁজাখুঁজি করে না পেয়ে তারপর বাবা মাকে ফোন করলে ও সে বাসায় জায়নি বলে জানান তার বাবা মা।

সিদ্ধিরগঞ্জ  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  বলেন, এ ঘটনায় ওই ছাত্র বাবা জিডি করেছেন। আমরা অনুসন্ধান শুরু করেছি।

আব্দুল্লাহ  গত ১৫ ফেব্রুয়ারী  ’২০২৩ তারিখে নিখোঁজ হলেও এখন পর্যন্ত তার কোন সন্ধান মিলেনি। নিখোঁজের তার গায়ের রং ফর্সা , দেহের গঠন পাতলা, মুখমন্ডল লম্বাটে, মাথার চুল ছোট ও কালো, বাংলা আঞ্চলিক ভাষায় কথা বলে। তার উচ্চতা ৩ ফুট ৬ ইঞ্চি।

কোনে সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান জেনে থাকলে  সিদ্ধিরগঞ্জ  থানা অথবা তার বাবা মো সজিবের ২নং ঢাকেশ্বরী এলাকায় মোবাঃ +8801310446730 যোগাযোগ করা জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

No comments:

Post a Comment