সোনারগাঁয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ১০ জনকে পিটিয়ে আহত,অবস্থা আশংকাজনক। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, February 26, 2022

সোনারগাঁয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ১০ জনকে পিটিয়ে আহত,অবস্থা আশংকাজনক।



নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কুপিয়ে ও পিটিয়ে ১০ জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়,শুক্রবার(২৫ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার সনমান্দী ইউনিয়নের ফতেহপুর দড়িকান্দী এলাকায় কুমারচর বনাম গাংকুলকান্দী ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলাকে কেন্দ্র করে গাংকুলকান্দী এলাকার হানিফ মিয়া ও আউয়াল মিয়ার সাথে কুমারচর এলাকার নুরে আলমের কথা কাটাকাটি হয়। 

কথা কাটাকাটির এক পর্যায়ে খেলার মাঠে গাংকুলকান্দী ও দড়িকান্দী এলাকার হানিফ মিয়া,আউয়াল মিয়া, শরীফ মিয়া, অনিক মিয়া,রাব্বি, শাহ আলী, সাইদুল মিয়া, মারুফ মিয়া, সানজিদ হোসেন, মুসা মিয়া সহ ১৫/২০ জনের একটি সংঘবদ্ধ দল পূর্ব পরিকল্পিতভাবে তাদের হাতে থাকা ব্যাট,স্ট্যাম্প ও লোহার রড দিয়ে হামলা চালিয়ে রনি মিয়া, খোরশেদ, রাসেল, সাখাওয়াত ও নূরেআলম সহ ১০ জনকে পিটিয়ে আহত করেছে। 

আহতদের উদ্ধার করে  ঢাকা কলেজ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে নুরে আলমের অবস্হা আশংকাজনক। এ বিষয়ে আহত রনি মিয়ার মামা মোমেন মিয়া বাদী হয়ে শনিবার সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ক্রিকেট খেলা নিয়ে মারামারি ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment