এক ঝলকে পুড়ে আঙ্গার হয়ে যায় জুলেখা বেগমের স্বপ্ন। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, March 16, 2022

এক ঝলকে পুড়ে আঙ্গার হয়ে যায় জুলেখা বেগমের স্বপ্ন।



সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দলদার গ্রামের শাহাবুদ্দিনের ছেলে রওশনের বাড়িতে আগুন লেগে বসতঘর-সহ সকল ঘরের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। 



বুধবার (১৬ মার্চ) ভোর পাঁচটায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে রওশনের স্ত্রী জোলেখা বেগমের জীবিকা নির্বাহের একমাত্র  অবলম্বন বুটিক হাউজ,সেলাইমেশিন ও ঘর, ঘরের আসবাবপত্র সহ নগদ টাকা,৩টি ছাগল ও হাঁস মুরগি পুড়ে ছাই হয়ে যায়। এক ঝলকে পুড়ে আঙ্গার হয়ে যায় জুলেখা বেগমের স্বপ্ন। 

আর্থিক ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ছয় লক্ষ টাকা বলে জানান জুলেখা। 

ঘটনাস্থল পরিদর্শন করেন,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু। এসময় তিনি ক্ষতিগ্রস্ত জুলেখা বেগমকে কিছু নগদ অর্থ প্রদান করেন।

স্থানীয় সূত্রে জানা যায়,প্রতিদিনের মতো বাড়ির লোকজন রাতে ঘুমিয়ে পড়ে।

ভোর পাঁচটার দিকে তাপ লাগলে চোখ মেলে দেখে বসতঘরে আগুনের লেলিহান শিখা। মূহুর্তে ঘরের চারপাশে আগুন ছড়িয়ে পড়ে।

স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে না আনতে পেড়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। দ্রুততম সময়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

সোনারগাঁ ফায়ার স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার জানান,বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। আগুনে ওই পরিবারের তিনটি ঘর ও গবাদিপশু পুড়ে গেছে। একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে।








No comments:

Post a Comment