সোনারগাঁয়ে সাড়ে ৪ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মাসুম। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, April 28, 2022

সোনারগাঁয়ে সাড়ে ৪ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মাসুম।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে সাড়ে ৪ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।



সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রতিটি পরিবারকে নগদ অর্থ ও ঈদ সামগ্রীর একটি প্যাকেট,যার মধ্যে ছিল পোলাও চাল,ডাল,চিনি,আলু,তেল, লবন,সেমাই ও গুড়ো দুধ দেয়া হয়।

ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ফিরোজ্জামান মোল্লা,যুগ্ম আহ্বায়ক ডা. আতিকুল্লাহ,আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফজলুল হক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ,আবু সাঈদ,সাহাবুদ্দিন প্রধান ,যুবলীগ নেতা লুৎফুর রহমান,আবু হানিফ,জহির চান,আনিস,শাহ পরান,শাহ জালাল,মাসুম বিল্লাহ,মেঘনা শিল্পাঞ্চল শ্রমিক লীগের আহ্বায়ক তাইজুল ইসলাম ,কবির,উপজেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক আসিফ আহমেদ আনিস,যুবলীগ নেতা সাজিদ মাহবুবসহ স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ, শ্রমিকলীগ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে ইঞ্জিনিয়ার মাসুম চেয়ারম্যান বলেন প্রতিবারের ন্যায় এবারও আমার ইউনিয়নের প্রায় সাড়ে চার হাজার প্যাকেট ঈদ সামগ্রী ও নগদ অর্থ  ধারাবাহিকভাবে প্রতিটি ওয়ার্ডে বিতরণ করা হচ্ছে। আমি সবসময় চেষ্টা করি আমার ইউনিয়নের জনসাধারণের সাথে সুখ-দুঃখ,  ঈদের আনন্দ একত্রে উপভোগ করতে।

এবং এটা চলমান থাকবে ইনশাআল্লাহ। 

এসএস/বি

No comments:

Post a Comment