সোনারগাঁয়ে ইঞ্জিনিয়ার মাসুমের অর্থায়নে সাড়ে ৪ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, April 27, 2022

সোনারগাঁয়ে ইঞ্জিনিয়ার মাসুমের অর্থায়নে সাড়ে ৪ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

 


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব অসহায় ও খেটে খাওয়া ৪৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দিলেন  উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল ও কলেজ মাঠে ২ শত স্বেচ্ছাসেবীর মাধ্যমে মানবিক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নিজ হাতে ঈদ সামগ্রী ও নগদ অর্থ সামগ্রী তুলে দেন৷ 

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, ধনী গরীব সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য আমার ইউনিয়নের মানুষের জন্য প্রতি ঈদের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আজ ৪৫০০ ঈদ উপহার ও নগদ অর্থ পৌঁছে দেয়া হয়েছে। আগামীতে অন্যান্য এলাকায় এই কার্যক্রম বৃদ্ধির পরিকল্পনা রয়েছে।

এছাড়া তিনি সোনারগাঁও তথা পুরো বাংলাদেশের জনসাধারণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ম আহবায়ক ডক্টর আতিকুল্লাহ, মাসুম বিল্লাহ, হাফেজ মোহাম্মদ আনিস, যুবলীগের সাজিদ মাহবুব, ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ আহমেদ আনিস, রাজিব, আরিফ আহমেদ, ইমু, রিফাত, কামাল ভান্ডারী, সজল, ইয়ানবী, লিয়াকত, আলামিন, সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

No comments:

Post a Comment