সোনারগাঁয়ে কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, March 31, 2022

সোনারগাঁয়ে কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে কাচপুর ইউনিয়নের ওমর আলী ভূইয়া স্কুল মাঠে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সবুর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ সদস্য ও ১ নং যুগ্ম আহ্বায়ক আবদু্ল্লাহ্ আল কায়সার।



তিনি তার বক্তব্যে বলেন, গত বিএনপি জামায়াত সরকারের আমলে এই কাঁচপুর থেকে আন্দোলনের বীজ বপন করেছিলাম। সেই আন্দোলনের মুখে বিএনপি জামাত সরকারের পতন হয়েছিল। সেই আন্দোলনের ফসল হিসেবে আমরা নৌকার মনোনয়ন নিয়ে এসেছিলাম এবং আপনাদের অক্লান্ত পরিশ্রমে আমরা নৌকার বিজয় ছিনিয়ে নিয়ে এসেছিলাম। এখন সেই সময় এসে গেছে এখন সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার মনোনয়ন নিশ্চিত করতে হবে। 

উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড.শামসুল ইসলাম ভূইয়া

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম,

সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান কালাম,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি,  আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলাপরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,সোনারগাঁ পৌরসভা মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মো.হোসাইন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ,যুবলীগ নেতা আবু সাঈদ, পৌর যুবলীগ সভাপতি আসাদ,শিপন মেম্বার সহ প্রমুখ।

এসএস/বি




No comments:

Post a Comment