সোনারগাঁয়ে জমি দখলের উদ্দেশ্যে বাসিরুনের পরিবারের উপর সন্ত্রাসী হামলা। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, May 29, 2022

সোনারগাঁয়ে জমি দখলের উদ্দেশ্যে বাসিরুনের পরিবারের উপর সন্ত্রাসী হামলা।


সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার সোনারগাঁ পৌরসভায় বাসিরুন নেসা ও তার পরিবারের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে ভুক্তভোগী বাসিরুন নেসা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।



অভিযোগ সূত্রে জানা যায় উপজেলার সোনারগাঁ পৌরসভার গোয়ালদী লালেরবাড়ী এলাকায় গত শুক্রবার(২০মে ২০২২) সকাল ৮টার সময় পূর্ব শত্রুতার জের ধরিয়া জায়গা দখলের উদ্দেশ্যে অতর্কিত ভাবে ১। মোঃ রুহুল আমিন (৪০)২।মোঃ মুছা মিয়া (৩৫), উভয় পিতা-মৃতঃ সরিমিয়া (স্থানীয়)৩। আনোয়ার হোসেন (২০) পিতা-মোঃ খায়রুল ইসলাম ৪। মোঃ খায়রুল ইসলাম (৫০), পিতা- অজ্ঞাত ৫। মোঃ আশরাফুল ইসলাম। (৩৫), পিতা- অজ্ঞাত ৬। মোছাঃ শাপলা বেগম (১৯), পিতা-মোঃ খায়রুল ইসলাম তারা এক নং বিবাদী মোঃ রুহুল আমিন এর বাড়ীর ভাড়াটিয়া সহ আরো অজ্ঞাতনামা ৪/৫ জন ব্যক্তি ধারালো চাপাতি,রামদা,চাকু,ছেনা, লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া বাড়ীর সীমানার ভিতর অনধিকার প্রবেশ করিয়া রুহুল আমিনের নির্দেশে উল্লেখিত সন্ত্রাসীরা বাসিরুন নেসা সহ ছেলে ফয়সাল (১৫) মেয়ে মোছাঃ হামিদা বেগম (২২), সেলিনা বেগম (২৫) সুলতানা বেগম (২৬), নাতি মোঃ ইয়াসিন (১৪), কে এলোপাতাড়ী ভাবে কিল ঘুষি লাথি সহ কাঠের লাঠি ও লোহার বড় দিয়া তাদের হাতে পায়ে,পিঠে, মাথায় ও মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করতে থাকে। রুহুল আমিন ও মুছা, বাসিরুন নেসার মেয়েদের শ্লীলতাহানির চেষ্টা করে।

তাদের ডাক চিৎকার শুনিয়া আশেপাশের লোকজন আগাইয়া আসিতে থাকিলে উক্ত সন্ত্রাসীরা প্রকাশ্যে খুন জখমের হুমকি দিয়া চলিয়া যায়। স্থানীয়দের সহযোগীতায় বাসিরুন ও তার ছেলে মেয়েদেরকে রক্তাক্ত অবস্থায় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া চিকিৎসা করানো হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোহাম্মদ হাফিজুর রহমান বলেন,এব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তের মাধ্যমে উক্ত ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় নিয়ে আসবো।

এসএস/বি

No comments:

Post a Comment