সোনারগাঁয়ে ইয়াবা উদ্ধার - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, December 18, 2022

সোনারগাঁয়ে ইয়াবা উদ্ধার



নিজস্ব সংবাদদাতাঃ

 নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে ঢাকাগামী রিল্যাক্স কিং নামক একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৩৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ গোপন সূত্রে জানতে পারে, রিল্যাক্স কিং যাত্রীবাহী বাসে করে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা বিপুলসংখ্যক ইয়াবার চালান নিয়ে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল রবিবার (১৮ ডিসেম্বর) ভোর রাত থেকে উপজেলার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের আশাড়িয়ার চর এলাকার পুলিশ চেকপোস্টে অবস্থান নেয়। বেলা ১২ টার দিকে বাসটি উক্ত স্থান অতিক্রম করার সময় পুলিশ গতিরোধ করে।  এসময় বাসের সুপারভাইজার, ড্রাইভার এবং হেলপারকে কৌশলে জিজ্ঞাসাবাদ করলে তারা গাড়ীর ভেতরে পিছনের বডির মধ্যে ফিটিং করা অবস্থায় ইয়াবা আছে বলে জানায়। পরে পুলিশ বাসের বডির একটি অংশ খুলে সেখান থেকে দুইটি প্যাকেটে ৩৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ১ কোটি  ৮ লক্ষ টাকা। এ ঘটনায় গাড়ির সুপারভাইজার, ড্রাইভার এবং হেলপারকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো নরসিংদী জেলার শিবপুর উপজেলার গাগুটিয়া গ্রামের হিরন মিয়ার ছেলে জুবাইর ভূঁইয়া বিদ্যুৎ (৩০), জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার মিয়া পাড়া গ্রামের মৃত আলমাসের ছেলে মামুন (৫২) ও একই জেলা এবং উপজেলার জাগিরপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে আব্দুল আউয়াল সিদ্দিক (৩০) ।

অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রিল্যাক্স কিং নামের যাত্রীবাহী বাসে করে ইয়াবার চালান ঢাকায় যাবে। এমন সংবাদের ভিত্তিতে ওই চালান উদ্ধারের জন্য ভোর রাত থেকে অপেক্ষা কারার পর বেলা বারোটার সময় আমরা বাসটির গতিরোধ করে বাসের পিছনের বডির ভেতর থেকে ৩৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং বাসের সুপারভাইজার, ড্রাইভার এবং হেলপারকে আটক করা হয়েছে।


এসএস/বি

১৮ ডিসেম্বর 

No comments:

Post a Comment