সোনারগাঁয়ে উপজেলা আওয়ামী লীগের বিজয় দিবস উদযাপন। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, December 16, 2022

সোনারগাঁয়ে উপজেলা আওয়ামী লীগের বিজয় দিবস উদযাপন।

  


নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নানান কর্মসূচীর মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় ৫১ তম মহান বিজয় দিবস উদযাপন করেছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ, এর অঙ্গ ও সহযোগী সংগঠন। কর্মসূচির মধ্যে ছিল,জাতির জনক বঙ্গবন্ধু ও শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন, বিজয় র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল।

দিবসটি উপলক্ষে শুক্রবার ১৬ ডিসেম্বর সকালে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত এবং সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে সোনারগাঁ পৌরসভার চিলারবাগ এলাকায় অবস্থিত বিজয়স্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে একাত্তরের শহীদদের প্রতি এবং বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘর) অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে পুষ্পস্তবক   অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। 

পরে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সম্বলিত উত্তরীয় পরিয়ে দেয়।

বিকালে উপজেলার ঢাকা - চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তাস্থ উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদ ও শহীদ বুদ্ধিজীবীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত শেষে বিজয় র‌্যালী বের করে। বিজয় র‌্যালীতে আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।



এসএস/বি

১৬ ডিসেম্বর

No comments:

Post a Comment