প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতা সজিব'র সংবাদ সম্মেলন। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, February 18, 2023

প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতা সজিব'র সংবাদ সম্মেলন।


নিজস্ব প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিবকে ছোট বদি আখ্যায়িত করে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হওয়া সংবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে।



শনিবার বিকেল সাড়ে ৪ টায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কলাপাতা রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন,আমি ২০১৬ সাল থেকে সোনারগাঁ উপজেলা মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। কিন্তু ১৮ই ফেব্রুয়ারী ২০২৩ ইং,রোজ শনিবার নারায়ণগঞ্জ জেলা থেকে প্রকাশিত স্থানীয় কিছু পত্রিকায় দেখতে পেলাম আমাকে ছোট বদি খেতাব দেওয়া হয়েছে এবং আমার নেতৃত্বে নাকি সোনারগাঁ উপজেলায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ হয় এমন খবর ছাপানো হয়েছে,যাহা মিথ্যা ও ভিত্তিহীন। আমি এই মিথ্যা ও ভিত্তিহীন ষড়যন্ত্র মূলক সংবাদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। সেই সাথে এই মিথ্যা নিউজে আমার যে সম্মানহানি হয়েছে তার জন্য আমি পত্রিকার বিরুদ্ধে কোর্টে মানহানির মামলা করবো।

উল্লেখ্য যে,নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,গত ১৫ই ফেব্রুয়ারী বুধবার সোনারগাঁয়ে মাদক বিরোধী আলোচনা সভায়,তার বক্তব্য কারো নাম উচ্চারণ না করে ছোট বদি নামে জনৈক মাদক ব্যবসায়ীর কথা উল্লেখ করেন। যে অনুষ্ঠানে জেলা প্রশাসক ও পুলিশ সুপার নারায়ণগঞ্জ উপস্থিত ছিলেন। কিন্তু একটি কুচক্রী মহল সেই বক্তব্যকে পুঁজি করে আমাকে ছোট বদি বানানোর যড়যন্ত্র করে যাচ্ছে। আদত আমি মাদকের সাথে জড়িত নই,আমার নামে কোনো মাদকের মামলাও নেই।

সেই সাথে,মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর ও মোগরাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হৃদয় প্রধান এর বিরুদ্ধেও তারা অপপ্রচারে লিপ্ত হয়,যা অত্যান্ত নিন্দনীয় কাজ বলে আমি মনে করি। এমনকি এর আগে উক্ত কুচক্রি মহল সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুকে নিয়েও উল্টাপাল্টা বক্তব্য দিয়েছে,আমি এই ঘৃণিত চক্রের বিরুদ্ধে তীব্র নিন্দা জানাচ্ছি। যারা সমাজ ধ্বংসকারী মাদক ব্যবসার সাথে জড়িত এবং সোনারগাঁয়ে ছোট বদি নামে কেউ মাদক ব্যবসার সাথে জড়িত থেকে থাকলে তাকেও আইনের আওতায় আনার জোর দাবী জানাই। সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। 


এসএস/বি

১৮ ফেব্রুয়ারী ২০২৩

No comments:

Post a Comment