হেফাজত মামলার বাদীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলার অভিযোগ। ভুক্তভোগীর সংবাদ সম্মেলন। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, February 14, 2023

হেফাজত মামলার বাদীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলার অভিযোগ। ভুক্তভোগীর সংবাদ সম্মেলন।

 


নিজস্ব প্রতিবেদকঃ


জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে,সম্প্রতি নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্ট কান্ডে হেফাজত মামলার বাদী সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে কোটি টাকার চাঁদাবাজির মামলার অভিযোগ করেছেন জনৈক মো.শরিফ হোসেন নামের এক ব্যাক্তি। গত ২৮ জানুয়ারি ২০২৩ ইং তারিখে বিজ্ঞ আদালতে চাদাঁবাজির অভিযোগটি করেন তিনি। তারই পরিপ্রেক্ষিতে গতকাল মঙ্গলবার বিকেলে স্থানীয় একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের মাধ্যমে রফিকুল ইসলাম নান্নু বলেন,গত ২৮ জানুয়ারি ২০২৩ ইং তারিখে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে মো.শরিফ হোসেন,পিতা মো.সামছুল হক,সাং-পিরোজপুর,সোনারগাঁ,নারায়ণগঞ্জ বাদী হয়ে আমার নামে একটি মিথ্যা চাঁদাবাজীর মামলার অভিযোগ করেন। যাহা সম্পূর্ণ বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত।



আপনারা সকলেই আমাকে চিনেন,রাজনৈতিক জীবনের শুরু থেকেই আমি বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ২০০৪ সালে আমি সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন শুরু করে নানা চড়াই উতরাই পেরিয়ে বর্তমানে আমি সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্বপালন করছি। সেই সময়ে বিএনপি জামাত জোট সরকারের রোষানলে পড়ে হামলা মামলার শিকার হয়ে জেল খেটেছি। সম্প্রতি হেফাজত ইসলামের নেতা মামুনুল হক'র রয়েল রিসোর্ট কান্ডের একটি মামলার বাদীও আমি,তাই বিভিন্ন মহল বিভিন্নভাবে আমাকে হেয়পতিপন্ন করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

প্রকৃত বিষয় হচ্ছে,সাবেক চরমেনিখালীস্থ হালে হাবিবপুর মৌজায়, এস.এ ৯ ও ১১ নং এবং আর.এস ১১৮ ও ৬নং খতিয়ানে এস.এ-৯৭, ৯৮, ৯৯ ও ১০০ আর এস ৭৯ ও ৮০ দাগে ৮শতাংশ ভূমি আমার সহধর্মিনী মোসাঃ বিউটি আক্তার গং, পিতাঃ মৃত নুরুল ইসলাম,সাং- হাবিবপুর পৈত্রিক এবং ক্রয় সূত্রে মালিক দখলসত্যে ভোগ করিয়া আসিতেছে।উক্ত জায়গা সংক্রান্ত বিষয়ে গত ২৪ জানুয়ারি, ২০২৩ইং তারিখে একটি পঞ্চায়েত বৈঠক অনুষ্ঠিত হয়, উক্ত বৈঠকের ফয়সালা না মানিয়া অভিযোগকারি মোঃ শরিফ হোসেন বিভিন্ন কুচক্রী মহলের প্ররোচনায় প্ররোচিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে আমাকে হেয়প্রতিপন্ন করতে চাচ্ছে। এই মামলা এবং জায়গার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।তাই আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন,তার স্ত্রী মোসা. বিউটি আক্তার,যুবলীগের সাধারণ সম্পাদক মো. আলী হায়দার ও সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাগরসহ যুবলীগের নেতাকর্মীরা।


এসএস/বি

১৪ ফেব্রুয়ারী ২০২৩

এসএস/বি

১৪ ফেব্রুয়ারী




No comments:

Post a Comment