মাদক উদ্ধারে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার হলেন,সোনারগাঁ থানার ওসি তদন্ত আহসান উল্লাহ্ - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, February 21, 2023

মাদক উদ্ধারে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার হলেন,সোনারগাঁ থানার ওসি তদন্ত আহসান উল্লাহ্

 



নিজস্ব প্রতিবেদকঃ

ঢাকা রেঞ্জের মাদক উদ্ধারে শ্রেষ্ঠ অফিসারের পুরস্কার পেলেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় কর্মরত ইন্সপেক্টর আহসান উল্লাহ। ঢাকা জেলার মাদক উদ্ধার ঘটনায় শ্রেষ্ঠত্ব অর্জনে সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভাসছেন পুলিশের এই কর্মকর্তা। গত সোমবার (২০ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় কর্মরত আহসান উল্লাহ (ওসি তদন্ত) কে ঢাকা রেঞ্জের মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে শ্রেষ্ঠত্ব অর্জন করায় ক্রেস্ট ও সনদপত্র প্রধান করা হয়। এই পুরস্কার তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম (বিপিএম বার)।


জানা যায়,মাদক ব্যবসায়ী গ্রেপ্তার,মাদক উদ্ধার ও সমাজে মাদক নির্মূলে সচেতনতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে মাদক উদ্ধারকারী শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করে ঢাকা জেলা পুলিশ।উল্লেখ্য, এর পূর্বে গত ১৭ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি-তদন্ত হিসেবে তিনি নির্বাচিত হয়েছিলেন।পুরস্কার বিতরণ করার সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত ডিআইজি এডমিন সাইদুর রহমান (বিপি এম),অতিরিক্ত ডিআইজি ক্রাইম মাশরুকুর রহমান খালেদ (বিপিএম),অতিরিক্ত ডিআইজি অপারেশন টুটুল চক্রবর্তী(বিপিএম),রেঞ্জ অফিসের এসপি আক্তার হোসেন (পিপিএম) ছাড়াও বাংলাদেশ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা। এক প্রতিক্রিয়ায় সোনারগাঁ থানায় কর্মরত আহসান উল্লাহ (ওসি তদন্ত)

বলেন, এ অর্জন সোনারগাঁ থানার সকল পুলিশ সদস্যের। এ পুরস্কার আমাদের মাদকনিয়ন্ত্রণ এবং অপরাধ দমনসহ সার্বিক কর্মকাণ্ডে আরও উৎসাহিত করবে। তাছাড়া মাদকের বিরুদ্ধে আমরা সব সময় কঠোর অবস্থানে রয়েছি।মাদকের সঙ্গে জড়িতদের কোনো ছাড় হবে না।ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যেতে সবার কাছে দোয়া কামনা করেন তিনি।


এসএস/বি

২১ ফ্রেব্রুয়ারী ২০২৩

No comments:

Post a Comment