গরিব দুখি অসহায় মানুষের পাশে দাড়িয়ে প্রধানমন্ত্রীর নির্দেশ পালন করছি-ইঞ্জিঃ মাসুম চেয়ারম্যান। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, April 18, 2023

গরিব দুখি অসহায় মানুষের পাশে দাড়িয়ে প্রধানমন্ত্রীর নির্দেশ পালন করছি-ইঞ্জিঃ মাসুম চেয়ারম্যান।


নিজস্ব প্রতিবেদকঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৩৫ শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সকাল ১১ ঘটিকায় মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।



ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো সেমাই, চিনি,পোলাও চাল, ডাল, গুড়ো দুধ, আলু,তেল ও লবন সমৃদ্ধ আকর্ষণীয় এক প্যাকেট।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো.শহীদ বাদল। তিনি বলেন,এই মহৎ কাজে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী সহ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আমি উপস্থিত থাকতে পেরে আনন্দিত। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে ইঞ্জিনিয়ার মাসুম তার বক্তব্যে বলেন,দলীয় নেতা কর্মীদের প্রতি  প্রধানমন্ত্রীর নির্দেশ ছিলো রমজান উপলক্ষে পার্টি করে কোন ইফতারির আয়োজন না করার এবং সেই অর্থ দিয়ে গরিব দুখি অসহায় মানুষের পাশে দাড়াতে। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে সেই নির্দেশ পালন করছি আমরা। করোনা কালীন সময় থেকে শুরু করে বিগত চার বছর ধরে এই গরিব দুখি অসহায়ের মাঝে আমরা ঈদ উপহার সামগ্রী দিয়ে তাদের সাথে ঈদের খুশি ভাগ করে নিচ্ছি। বরাবরের মতো এ বছরও পিরোজপুর ইউনিয়ন দিয়েই শুরু করলাম,পর্যায়ক্রমে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে আমরা উপজেলার প্রতিটি ইউনিয়নে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করবো।



আরো উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ফিরোজ্জামান মোল্লা,যুগ্ম আহ্বায়ক ডা.আতিকুল্লাহ,আওয়ামী লীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরা,সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ,আরিফ হোসেন, মাসুম বিল্লাহ, মেঘনা শিল্পানগরী শ্রমিক লীগের আহ্বায়ক তাইজুল ইসলাম, যুবলীগ নেতা সাজিদ মাহবুব সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ এর নেতা কর্মীরা।


No comments:

Post a Comment