সোনারগাঁয়ে দুই বাসের গতির প্রতিযোগিতায় তিন পথচারী নিহত।। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, February 5, 2021

সোনারগাঁয়ে দুই বাসের গতির প্রতিযোগিতায় তিন পথচারী নিহত।।





 নিজস্ব প্রতিনিধিঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে কাঁচপুর বাসস্ট্যান্ড  এলাকায় বোরাক পরিবহন ও হোমনা সুপার সার্ভিসের বেপরোয়া গতির প্রতিযোগিতায় এক বাসের ধাক্কায় এ তিন পথচারী নিহত হয়েছে। শুক্রবার সকালে এ দূর্ঘটনা ঘটে। এলাকাবাসী দুই বাসকে আটক করলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।



নিহতরা হলেন আবু বকর সিদ্দিক (২০), ওহিদুল (৩২) ও সজিব সরকার (২৮)। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা চট্রগ্রাম মহাসড়কের চট্টগ্রামগামী লেনে বোরাক পরিবহন (ঢাকা মেট্রো ব ১৪-২৫৮৬) ও হোমনা সুপার সার্ভিস (ঢাকা মেট্রো জ ১৪-০৯৩৭) শুক্রবার  সকালে সোনারগাঁয়ে কাঁচপুর ফ্লাইওভার ব্রিজের উপরে প্রতিযোগিতা করে কার আগে কে যাবে।


 এ প্রতিযোগিতার রেষারেষিতে এক পর্যায়ে বোরাক বাসটি কাঁচপুর ফ্লাইওভার ব্রীজের ঢালুতে থামিয়ে যাত্রী উঠানামা করছিল। এ সময় হঠাৎ অপর হোমনা সুপার সার্ভিস বাসটি নিয়ন্ত্রন হারিয়ে বোরাক বাসের পেছন দিকে ধাক্কা দেয় । এতে বাসের পেছনে থাকা রাস্তা পারাপারের সময় তিন পথচারী গুরুতর আহত হয়। সংবাদ পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। 


এলাকাবাসী দুই বাসকে আটক করে। তবে বাসের চালক ও হেলপার এসময় পালিয়ে যায়। নিহত আবু বকর সিদ্দিক কাঁচপুর রায়েরচেক এলাকার ফজল করিমের ছেলে, ওহিদুল রংপুর জেলার কোতয়ালী থানার শ্যামপুর গ্রামের মৃত মুকুলের ছেলে ও সজিব সরকার চাঁদপুর জেলার উত্তর মতলব থানার উদমদি গ্রামের মৃত নকুল সরকারের ছেলে। ওহিদুল ও সজিব সরকার কাঁচপুর এলাকায় ভাড়া থাকে।


কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাস দুটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পলাতক। তাদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

No comments:

Post a Comment