সোনারগাঁও উপজেলা মৎসজীবী লীগের কমিটি ঘোষণা। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, February 28, 2021

সোনারগাঁও উপজেলা মৎসজীবী লীগের কমিটি ঘোষণা।

 


আব্দুল কাইউম কে সভাপতি ও আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। 

শনিবার (২৭ ফেব্রুয়ারি ) বিকেলে বারদী ইউনিয়নে, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামালের বাড়ির মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সভাপতি আব্দুল কাইউম ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন এবং সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন এর নাম প্রকাশ করে কমিটি ঘোষণা করা হয়।



অনুষ্ঠানে আব্দুল কাইউমের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁয়ের সাবেক সাংসদ আবদুল্লাহ আল্ কায়সার হাসনাত। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু , কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ,সহ-সভাপতি সফিকুল ইসলাম ইমাম, সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান সরকার রিপন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, মোঃ শিপন সরকার মেম্বার, নূরে আলম সিদ্দিকী সহ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা।

No comments:

Post a Comment