সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা।

 


সদ্য সংবাদ ডেস্কঃ
 
 নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে এডভোকেট শামসুল ইসলাম ভূইয়াকে আহ্বায়ক ও আবদুল্লাহ্ আল কায়সার এবং ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট  আহ্বায়ক কমিটির অনুমোদন দেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই ও সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল।
সোমবার(২২ মার্চ) সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।


অন্য সদস্যরা হলেন- ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, এস এম জাহাঙ্গীর আলম, শামসুদ্দীন খাঁন আবু, বাবুল ওমর,আরিফ মাসুদ বাবু, মাহমুদা আক্তার ফেন্সি, আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, মোহাম্মদ আলী হায়দার, মোস্তাফিজুর রহমান মাসুম, মোঃ জহিরুল হক, মোঃ মাহবুব হোসেন সরকার, এডভোকেট আবু তাহের ফজলে রাব্বি, এডভোকেট ইকবাল হোসেন, লায়ন মোঃ মাহাবুর রহমান বাবুল, মোঃ মাহাবুর রহমান লিটন ও গাজী মজিবুর।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই'র সাথে মুঠোফোনে জানতে চাইলে তিনি সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নবগঠিত আহ্বায়ক কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরো জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের নির্দেশক্রমে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। চলতি মাসের ২৬/২৭ তারিখ আমরা সোনারগাঁওয়ে গিয়ে আনুষ্ঠানিকভাবে সভা করে নবগঠিত আহ্বায়ক কমিটি ঘোষণা করবো।

এসএস/বি

No comments

Powered by Blogger.