নান্নুর বিরুদ্ধে মিথ্যে অভিযোগের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নূরে আলম সিদ্দিকী।

 




সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার বরাবর অভিযোগ ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল এবং পত্রিকায় প্রকাশিত সংবাদ মিথ্যা-বানোয়াট ও ভিত্তিহীন বলে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সোনারগাঁও উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নূরে আলম সিদ্দিকী।

সোনারগাঁও উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নূরে আলম সিদ্দিকী বলেন, সোনারগাঁওয়ের জনগণ ভালো করে জানেন রফিকুল ইসলাম নান্নু ভাই সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু নয়। তিনি রাজনীতির পাশাপাশি একজন সফল ব্যবসায়ী। তিনি সরকারি লাইসেন্সপ্রাপ্ত একজন সফল ঠিকাদার। তার ঠিকাদারি সহ বিভিন্ন ধরনের ব্যবসা রয়েছে। 

সৌদি প্রবাসি মহসিন রফিকুল ইসলাম নান্নু ভাইয়ের বিরুদ্ধে পুলিশ সুপার বরাবর মারধর ও চাঁদার দাবিতে বিল্ডিং নির্মাণ বন্ধ, দলীয় প্রভাবে জমি দখলের যে অভিযোগ করেছেন এবং পত্রপত্রিকায় যে সংবাদ পরিবেশিত হয়েছে তার বিন্দুমাত্র সত্যতা নেই। সম্পূর্ণ মিথ্যা-বানোয়াট - ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত এবং মানহানীকর। আমি, সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, মঙ্গলবার (২ মার্চ) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে যুবলীগ  সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও তার স্ত্রী, শ্যালক সহ সহযোগীদের বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের লিখিত অভিযোগ দায়ের করেন উপজেলার পিরোজপুর ইউনিয়নের পূর্ব ভবনাথ পুর গ্রামের হাজী সিরাজুল ইসলামের  ছেলে  সৌদি প্রবাসি  মো. মহসিন মিয়া।


এসএস/বি





No comments

Powered by Blogger.