সোনারগাঁয়ে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষক গ্রেফতার। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, March 1, 2021

সোনারগাঁয়ে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষক গ্রেফতার।

 



নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকায় ৭ বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোশারফ মল্লিক নামের এক মাদ্রাসা  অধ্যক্ষকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা  পুলিশ। শিশু শিক্ষার্থীর মায়ের অভিযোগের ভিত্তিতে সোমবার সকালে তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার শিক্ষকের বিরুদ্ধে শিশুটির মা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত মোশারফ মল্লিক (৫৫) ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার চেচরী গ্রামের মৃত কালু মল্লিকের ছেলে। সে কাঁচপুর কুদ্দুছ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

শিশুটির মা তার মামলায় উল্লেখ করেন, তিনি ও তার পরিবার নিয়ে কাঁচপুর এলাকায় বসবাস করছেন। তার স্বামী স্থানীয় একটি গার্মেন্টসে কাজ করেন। সে সুবাদে তার বাড়ীর পাশে ফয়েজীয়া কওমীয়া নুরানী হাফেজীয়া মাদরাসা ও এতিমখানার তার মেজ মেয়েকে পড়াশুনার জন্য ভর্তি করান।  শিশুটি প্রতিদিন সকাল ৮টায় মাদ্রাসায় যায় এবং রাত ৮টার সময় মাদ্রাসা থেকে বাসায় ফিরেন। এ সুযোগে চলতি মাসের ২৩ তারিখ বিকেল ৩টার দিকে মাদ্রাসার অধ্যক্ষ মোশারফ মোল্লা তার শিশু মেয়েকে তার রুমে নিয়ে শিশুর শরীরের কাপড় চোপড় খুলে যৌণাঙ্গে আঙ্গুল দিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে তাকে হুমকি ধামকি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। বাসায় গিয়ে শিশুটি তার মায়ের কাছে বিষয়টি খুলে বললে তিনি সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় একটি মামলা দায়ের করে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

No comments:

Post a Comment