মামুনুল কান্ডে সোনারগাঁয়ে সাংবাদিক বিদ্যুৎ শেখকে হত্যার হুমকি,থানায় সাধারণ ডায়েরি।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 


সোনারগাঁও জার্নালিস্ট ক্লাব ও সোনারগাঁও উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ কে হেফাজত কর্মীরা সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে হত্যার হুমকি প্রদানে সোনারগাঁও থানার একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।



রবিবার বিকালে শেখ এনামুল হক বিদ্যুৎ থানায় উপস্থিত হয়ে এই ডায়েরি করেন, ডায়েরি নাম্বার ৪৬৭।

শেখ এনামূল হক বিদ্যুৎ জানান গত ৩ এপ্রিল হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের দাবীকৃত কথিত দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সোনারগাঁও রয়েল রিসোর্টে অবকাশ যাপন করতে আসেন। মামুনুল হকের সঙ্গে আসা নারী তার স্ত্রী নয় এমন কথা ছড়িয়ে পড়লে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী ও এলাকাবাসীর তাদের অবরুদ্ধ করে জিজ্ঞাসাবাদ করেন। সে সময় তিনি সংবাদ প্রকাশের জন্য তথ্য সংগ্রহ করতে ঘটনাস্থলে উপস্থিত হয়।

এসময় বিভিন্ন গণমাধ্যম কর্মী সহ এলাকাবাসী হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক কে অবরুদ্ধ করে জিজ্ঞাসাবাদ করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ দেয়। ওই ফেসবুক লাইভে শেখ এনামূল হক বিদ্যুৎকেও দেখা যায়।

পরে তথ্য সংগ্রহের জের ধরে হেফাজত কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন আইডিতে শেখ এনামূল হক বিদ্যুৎ এর ছবিতে চিহ্নিত করে তাকে হত্যার হুমকি দিয়ে স্ট্যাটাস পোস্ট করে।

জানত চাইলে বিদ্যুৎ শেখ বলেন, 

আমি যোদ্ধা,আমাকে হত্যার হুমকি,ভয়ভীতি দেখিয়ে কোন লাভ নেই।কারন,আমি/আমরা আছি-সেই বৃটিশ বিরোধী আন্দোলন থেকে।একই ভাবে বুক ফুলিয়ে একসাথে দেশের পক্ষে।ওদের সাথে আমাদের লড়াই আজীবনের। ওদের বাপ দাদা, আমার বাবা দাদাদের কাছে ৫২, ৭১ এ পরাজিত হয়েছে। সে কষ্ট এখনো ভুলতে পারেনি তারা।তাইতো তারা ধর্মকে ঢাল হিসেবে ব্যাবহার করে পুরোনো কায়দায় আমার পতাকা আমার মানচিত্রকে খাবলে খেতে চায়।আমরা তা হতেদিতে পারিনা

এদেশের স্বাধীনতার স্বপক্ষের শক্তি আমরা,দেশ বিরুধি তাদের কর্মকান্ড মানতে পারি না। এরা যতই মৃত্যুর হুমকি ধমকি দিক- ভাষা,স্বাধীনতা,সার্বভৌমত্বও বর্তমান অর্থনৈতিক মুক্তির চলমান আন্দোলনের প্রতি সমর্থন আজীবন থাকবে।অপশক্তির বিরুদ্ধে আমার আদর্শিক লড়াই চলবে।


এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget