সোনারগাঁয়ে র‍্যাব-১১ অভিযানে শীর্ষ সন্ত্রাসী টাইগার মোমেন ও তার সহযোগী গ্রেফতার। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, April 30, 2021

সোনারগাঁয়ে র‍্যাব-১১ অভিযানে শীর্ষ সন্ত্রাসী টাইগার মোমেন ও তার সহযোগী গ্রেফতার।




ক্রাইম রিপোর্ট:
নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে গোপন সংবাদের ভিত্তিতে টাইগার মোমেন(৩১) ও তার সহযোগী বুলবুল ভূঁইয়া (৩৭)নামে দুই সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

শুক্রবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলার কাঁচপুর ইউনিয়নের  চেঙ্গাইন এলাকা থেকে বিদেশী পিস্তল,২ রাউন্ড গুলি, ২শ পিস ইয়াবা, ১ লিটার বাংলা মদ,  নগদ ১০হাজার টাকা ও ৩ টি মোবাইল ফোনসহ তাদের গ্রেফতার করা হয়।


র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী আজ বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাইগার মোমেন ও তার সহযোগী বুলবুল ভূঁইয়াকে চেঙ্গাইন এলাকা থেকে দুজনকে আমরা গ্রেফতার করি।

তিনি আরো বলেন, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের সংযোগস্থল কাঁচপুর এলাকায় মাদক ব্যবসা, তেলচুরি, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত শতাধিক দুস্কৃতিকারীদের সমন্বয়ে মোমেন এর নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে উঠেছে যা এলাকায় 'মোমেন বাহিনী' নামে পরিচিত। এলাকার মূর্তিমান আতঙ্কের নাম এই ‘মোমেন বাহিনী। এই বাহিনীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না। মোমেন বাহিনী'র প্রধান সাব্বির হোসেন মোমেন ওরুফে টাইগার মোমেন (৩১) নিজেকে কখনও র‍্যাব আবার কখনও পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে তার অপরাপর সহযোগীদের যোগসাজশে অভিনব কৌশলে মহাসড়কে ছিনতাই ও ডাকাতি করে। হত্যা, ছিনতাই, ডাকাতি ও মাদকসহ প্রায় ডজনখানেক মামলার আসামী ধূর্ত অপরাধী মোমেনকে নিয়ে সম্প্রতি বেশ কয়েকটি পত্র-পত্রিকায় অনুসন্ধানীমূলক রিপোর্ট হয়। অনুসন্ধানী রিপোর্টের পরিপ্রেক্ষিতে র‍্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল কাচপুর এলাকার মূর্তিমান আতঙ্ক সন্ত্রাসী গ্রুপ 'মোমেন বাহিনী'র প্রধান সাব্বির হোসেন মোমেন ওরুফে টাইগার মোমেনসহ তার অন্যান্য সহযোগীদের উপর কঠোর গোয়েন্দা নজরদারী শুরু করে। পরবর্তীতে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ৩০ এপ্রিল দুপুর ২টার দিকে অভিযান চালিয়ে আসামীদের হাতে নাতে গ্রেপ্তার করা। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

No comments:

Post a Comment