নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা রিদুয়ান এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

 


Thursday, May 13, 2021

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা রিদুয়ান এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক রিদুয়ান এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।
ঈদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের অমীয়ধারা।
ঈদ সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ এবং শান্তি। সারা বিশ্বে ছড়িয়ে যাওয়া মহামারি করোনা ভাইরাস কে সাথে করেই এবছর মুসলিম উম্মার পবিত্র ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর পালন করতে হচ্ছে। সরকারি বিধি নিষেধ মেনে সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও পালিত হতে যাচ্ছে পবিত্র ঈদুল ফিতর।


পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি আজিজুর রহমান আজিজ ও সোনারগাঁওয়ের তরুন আওয়ামী লীগ নেতা এরফান হোসেন দীপের পক্ষ থেকে নারায়ণগঞ্জ-সোনারগাঁও ও দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা মোঃ রিদুয়ান ইসলাম।
মোঃ রিদুয়ান ইসলাম বলেন,পবিত্র ঈদ-উল ফিতরের শিক্ষা হোক আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে মানব কল্যানে নিজেকে উৎসর্গ করা। সকলের কাছে অনুরোধ আপনারা নিজের কথা চিন্তা করে আপনাদের পরিবারের কথা চিন্তা করে আপনাদের সমাজের কথা চিন্তা করে আপনাদের দেশের কথা চিন্তা করে সরকারি বিধি মেনে চলুন, সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের আনন্দ ভাগাভাগি করুন। সরকারের নির্দেশ মতে ঘরে থেকেই পরিবারের সাথে ঈদ উদযাপন করুন। সকল ভেদাভেদ ভুলে ঈদ হোক আনন্দ ময় এই প্রত্যাশায় সকলকে ঈদের শুভেচ্ছা।

ঈদ মোবারক।।

এসএস/বি


No comments:

Post a Comment