১ হাজার ৬০ জনকে প্রধানমন্ত্রীর দেয়া অর্থ বিতরণ করলেন চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।



সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে সরকারি অনুদানের পাশাপাশি ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু তার নিজস্ব অর্থায়নের নগদ অর্থ অসহায় পরিবারের মাঝে বিতরণ করেছেন। বুধবার (৫মে) সকালে প্রধানমন্ত্রীর তহবিল থেকে আসা ভিজিএফ এর পরিবর্তে প্রতি জনের জন্য নগদ ৪৫০ টাকা উপহার দেন সরকার। ৪৫০ টাকার সাথে ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু তার নিজস্ব তহবিল থেকে আরও ৫০ টাকা যোগ করে সমান হারে প্রতি জনকে ৫০০ টাকা করে মোট ১ হাজার ৬০ জনের মাঝে এ নগদ অর্থ বিতরণ করেন।



মোগরাপাড়া সোনারগাঁও এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তন মাঠে অসহায় মানুষের মাঝে এই অর্থ প্রদান করা হয়।
আরিফ মাসুদ বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রান তহবিলের অর্থ বরাদ্দ গরীব ও দুস্থ মানুষরা যাতে করে সঠিকভাবে পেতে পারে সেদিকে লক্ষ্য রেখে ও এলাকাবাসী সেবামূলক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত রেখে ও এলাকার উন্নয়নমূলক কাজ করে সামনের দিকে এগিয়ে চলাই আমার লক্ষ্য।

আমি জানি না,আগামী বছর এই দিনে আমি থাকবো কিনা। মহামারী করোনার কারণে কেউ ভালো নেই। ভালো থাকার জন্য সবাইকে ঘরে থাকতে হবে। আমি জানি কর্মহীন অসহায় অসচ্ছল মানুষগুলো ভালো নেই, আমি আমার সাধ্যমতো আমার চারপাশের অসহায় মানুষের পাশে আছি এবং বেঁচে থাকলে সামনের দিনগুলোতেও পাশে থাকবো ইনশাআল্লাহ।

এসময় ইউপি সদস্য মোঃ শিপন সরকার, আবু তাহের, মজিবুর রহমান, আঃ হক, মানিক,আনোয়ার সহ সকল ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget