সবাই মিলেমিশে কাজ করে দেশকে স্বনির্ভর করে তুলবো,এটাই হোক আমাদের অঙ্গীকার। --ডিসি নারায়ণগঞ্জ

 


সদ্য সংবাদ ডেস্কঃ

কোভিড-১৯ জনিত বিশেষ পরিস্থিতিতে কর্মহীন গণপরিবহন শ্রমিক, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল ও বাৎসরিক পোশাক বিতরণ করা হয়েছে।



নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ্ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বৃহষ্পতিবার (৬মে) সকালে সোনারগাঁও উপজেলা চত্বরে উপস্থিত থেকে কর্মহীন হয়ে পড়া গণপরিবহন শ্রমিক, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেন। এসময় জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ্ তার নিজ উদ্যোগে উপজেলার ৯২ জন নারী ও পুরুষ গ্রাম পুলিশদের হাতে বাই সাইকেল ও বাৎসরিক পোশাক তুলে দেন।

উপ-পরিচালক, নারায়ণগঞ্জ (উপ-সচিব) স্থানীয় সরকার মোহাম্মদ মনিরুজ্জামান বাকাউল এর সভাপতিত্বে সোনারগাঁও উপজেলা প্রশাসনের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ্ বলেন, গ্রাম পুলিশের অনেক কাজ অনেক দায়িত্ব রয়েছে।
আপনারা সমাজের অনিয়মের সঠিক তথ্য দিবেন।
ভূমিদস্যু, সরকারি জায়গা ভরাট করে দখল, খাস জমিতে স্থায়ী স্থাপনা, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্য বিবাহ, মাদক আসক্ত, মাদক ব্যবসা, সরকার বিরোধী কর্মকান্ড ও মৌলবাদের উত্থান রোধকল্পে আপনাদের দেয়া তথ্য রাষ্ট্রের বেশি প্রয়োজন।
আপনাদের চলাচলে যেন অসুবিধা না হয় সে জন্য সোনারগাঁও উপজেলার গ্রাম পুলিশের প্রত্যেক সদস্যকে সরকারের পক্ষ থেকে একটি করে বাই সাইকেল দেয়া হয়েছে।
আমরা সবাই মিলেমিশে কাজ করে দেশকে স্বনির্ভর করে তুলবো।



সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তাফা মুন্না, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান সহ প্রমূখ। 

এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget