সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, May 24, 2021

সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।



নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে গোপন সংবাদের ভিত্তিতে গাড়ীতে তল্লাশি চালিয়ে ১ হাজার ৪শত পিছ ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

 সোমবার বিকাল সাড়ে চারটার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় ঢাকাগামী একটি সাদা রঙের নোয়া গাড়ীতে অভিযান চালিয়ে একটি ইয়াবার চালান ও ব্যবহৃত গাড়ী সহ শাহ জালাল(৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।গ্রেফতারকৃত শাহ জালাল মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বড় ভাটেরচর এলাকার মৃত মোঃ আলীর ছেলে।

সোনারগাঁও থানা পুলিশের এস আই আলমগীর জানান, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমানের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকার এস এস সিএনজি পাম্পের সামনে ঢাকাগামী একটি নোয়া গাড়ীতে তল্লাশি চালিয়ে ১ হাজার ৪ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।এ সময় মাদক ব্যবহার কাজে ব্যবহৃত একটি নোয়া গাড়ী সহ শাহ জালাল নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, উদ্ধারকৃত ইয়াবা নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা আষাঢ়ীয়ারচর এলাকার মুরাদ নামের এক ব্যক্তির। 

  

No comments:

Post a Comment