বন্দরে তরুণকে কুপিয়ে জখম ও পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা।

 


নিজস্ব সংবাদদাতাঃ

নারায়ণগঞ্জে বন্দরে এক তরুণকে বাড়ির রাস্তা থেকে ডেকে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

গত শুক্রবার রাত ৮ টার দিকে নাসিক ২২ নং ওয়ার্ডে খানবাড়ি এলাকার কুতুব উদ্দিন খানের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।



আহত মোঃ নাঈম (১৮) নাসিক ২৩ নং ওয়ার্ডের একরামপুর এলাকার তাওলাদ মিয়ার ছেলে। পরিবারের লোকজন তাঁকে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনিত ঘটলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে,পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার রাত ৮ টার দিকে একরামপুর এলাকার বারেক মিয়ার ছেলে লিমন বাড়ির সামনের রাস্তা থেকে নাঈম কে ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকেই কিশোর গ্যাংয়ের একদল সদস্য উপস্থিত ছিলো। তাকে জোড় করে বন্দর রাজবাড়ি এলাকার কিশোর গ্যাং লিডার আল-রাব্বির নেতৃত্বে ১০-১২ জন কিশোর নাসিক ২২ নং ওয়ার্ডের খানবাড়ি এলাকার কুতুব উদ্দিন খানের বাড়ির সামনে নিয়ে যায়। সেখানে তারা সবাই মিলে নাঈমের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাত,কবজি,পিঠ, পা,হাতের তালুসহ বিভিন্ন স্থানে জখম করে এবং পিটিয়ে বাম হাত ভেঙে দেয়। নাঈমের আর্তচিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসার আগেই কিশোর গ্যাংয়ের সদস্যরা নাঈমকে রাস্তায় ফেলে পালিয়ে যায়।পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
নাঈমের মা জানান,নাঈমকে তাঁরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়েছিলেন।সেখানে চিকিৎসকেরা তাঁর কাটা-ছেঁড়া সেলাই করে দেন। এরপর বাম হাতের ভাঙা কয়েকদিনপর অস্ত্রোপচার করার কথা জানিয়ে তাঁদের আপাতত বাড়িতে ফিরে যেতে বলেন। এরপর ছেলেকে নিয়ে তাঁরা বাড়ি ফিরে আসেন।
এ ঘটনায় বন্দর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এসএস/বি


Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget