সোনারগাঁয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, July 16, 2021

সোনারগাঁয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ।



সোনারগাঁও সময়

নারায়নগঞ্জের সোনারগাঁয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক  নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মরহুম মোবারক হোসেন'র পুত্র, মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ

(১৭ জুলাই) শনিবার সকালে উপজেলার মোগরাপাড়া বাজারে শতাধিক অসহায় পরিবারের মাঝে সংগঠনের চেয়ারম্যান নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের দুইবারের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম মোবারক হোসেন এর পুত্র এরফান হোসেন দীপ এই খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন।

এসময় দীপ বলেন, আমার পিতা মরহুম মোবারক হোসেন সাহেবকে আপনারা সোনারগাঁও বাসী এখনও যেভাবে মনের কোঠায় স্থান দিয়ে রেখেছেন তা অবশ্যই প্রশংসনীয়। আমার পিতার আদর্শকে লালন করে আমিও আপনাদের সন্তান হিসেবে আপনাদের পাশে সুখে দুঃখে সব সময় থাকতে চাই এবং আপনাদের সেবা করে যেতে চাই। দেশের এই ক্রান্তিলগ্নে আমার সোনারগাঁও বাসী তেমন ভালো নেই এবং আয় রোজগারের পথটুকুও বন্ধ। তাই আমার ক্ষুদ্র প্রচেষ্টা আপনাদের জন্য আমার ঈদ উপহার। আপনারা পরিবার নিয়ে ঘরে থাকুন, সুস্থ থাকুন। এসময় তিনি উপস্থিত সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।


এসময় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ড মেম্বার ও স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের এবং মোবারক হোসেন স্মৃতি সংসদ'র এর নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment