বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের আত্মার মাগফেরাত কামনায় সোহাগ রনি’র মিলাদ মাহফিল। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

 


Sunday, July 25, 2021

বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের আত্মার মাগফেরাত কামনায় সোহাগ রনি’র মিলাদ মাহফিল।


সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ মোশাররফ হোসেনের আত্মার মাগফেরাত কামনায়,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শাহ মোঃ সোহাগ রনি মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন৷


রবিবার (২৫ জুলাই) সারাদিন মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসায় পবিত্র কোরআন শরীফ খতম শেষে বিকেল ৫ টায় উপজেলার মোগরাপাড়া বাজারে গণ্যমান্য ব্যক্তি ও মুসুল্লি দের উপস্থিতিতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদের শুরুতে দমদমা এলাকার পঞ্চায়েত কমিটির সভাপতি কবির মোল্লা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের স্মৃতিচারণ করে তার রুহের মাগফেরাত কামনা করেন।

মিলাদে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সোহাগ রনি বলেন,আমার শ্রদ্ধেয় বড় ভাই বর্ষীয়ান রাজনীতিবিদ এই অসময়ে মারা যাওয়ায় সোনারগাঁওয়ের জন্য এক অপূরনীয় ক্ষতি হয়েছে। তিনি শুধু আওয়ামী লীগ পরিবারের নেতা ছিলেন না,তিনি ছিলেন সোনারগাঁওয়ের নেতা। তিনি আমার একজন অভিভাবক ছিলেন। মহান আল্লাহ পাক তাকে জান্নাত বাসী করুক এটাই আমার দোয়া।

এ সময় বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের কর্মময় জীবনের উপর স্মৃতিচারণ করেন হাজী শাহ মোঃ সোহাগ রনির বাবা হাজী শাহ জামাল তোতা। আরো উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা শাহ আলম মোল্লা,শামসুল আলম প্রমুখ। মিলাদ ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আমিনুল ইসলাম।


এসএস/বি

No comments:

Post a Comment