বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

 


Friday, July 30, 2021

বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল।

 

সদ্য সংবাদ ডেস্কঃ

 নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের সদ্য প্রয়াত চেয়ারম্যান প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন এর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।



 শুক্রবার (৩০ জুলাই) বাদ আসর উপজেলার মোগরাপাড়া বাজারস্থ প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয়ে মোগরাপাড়া বাজার কমিটি এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

মিলাদ ও দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন প্রয়াত মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের ছোট ভাই মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাজার কমিটির সভাপতি আরিফ মাসুদ বাবু।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি ও খিচুড়ি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মোগরাপাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল বাবুল, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম মোশারফ হোসেনের ছেলে মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সহ-সভাপতি মাসুম চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নূরে আলম সিদ্দিকী, মোগরাপাড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার মোঃ শিপন সরকার, মোগরাপাড়া বাজার কমিটির সকল সদস্য ও ব্যবসায়ীসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


এসএস/বি

No comments:

Post a Comment