বীর মুক্তিযোদ্ধা উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন'র মৃত্যুতে ইন্জিঃ মাসুমের শোক প্রকাশ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

 


Friday, July 23, 2021

বীর মুক্তিযোদ্ধা উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন'র মৃত্যুতে ইন্জিঃ মাসুমের শোক প্রকাশ।

 

সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বর্ষীয়ান রাজনীতিবিদ সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ পরিবারের অভিভাবক ও উপজেলা পরিষদের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।



তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, সোনারগাঁও আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এক শোক বার্তায় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন এর মৃত্যু সোনারগাঁওয়ের রাজনীতিতে এক অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। সোনারগাঁও উপজেলার সর্বস্তরের মানুষ রাজনীতি ও সমাজ উন্নয়নে তার অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ রাখবে । তিনি দীর্ঘদিন উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন। উপজেলা পরিষদের দু-দুবার এবং মোগরাপাড়া ইউনিয়ন পরিষদে দীর্ঘ ২৭ বছর চেয়ারম্যান হিসেবে জনগণের সেবায় নিয়োজিত ছিলেন। তিনি সোনারগাঁও উপজেলায় একজন ন্যায় বিচারক হিসেবে সুপরিচিত ছিলেন।

তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন রাজধানীর গ্রীন রোডস্থ গ্রীন লাইফ হাসপাতালে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর আগে তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে ওই হাসপাতালের আই সি ইউ লাইফ সাপোর্ট ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী,এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


এসএস/বি

No comments:

Post a Comment