সোনারগাঁওয়ে অসহায় ছয়'শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন ইঞ্জিঃ মাসুম - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, July 8, 2021

সোনারগাঁওয়ে অসহায় ছয়'শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন ইঞ্জিঃ মাসুম

 


নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা নগদ অর্থ অসহায় হতদরিদ্রের পরিবারের মাঝে বিতরণ করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 

বৈশ্বিক মহামারি করোনা মোকাবেলায় কঠোর লকডাউনের ফলে উপার্জন হারা কর্মহীনদের মাঝে এ অর্থ প্রদান করা হয়।

গতকাল বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে স্বাস্থ্যবিধি মেনে উপজেলার মেঘনা শিল্পনগরী হাইস্কুল এন্ড কলেজ মাঠে অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল থেকে আসা নগদ অর্থ সমান হারে প্রতি জনকে ৫০০ টাকা করে মোট ৬০০ জনের মাঝে এ নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রান তহবিলের অর্থ বরাদ্দ গরীব ও দুস্থ মানুষরা যাতে করে সঠিকভাবে পেতে পারে সেদিকে লক্ষ্য রেখে ও এলাকাবাসী সেবামূলক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত রেখে এবং এলাকার উন্নয়নমূলক কাজ করে সামনের দিকে এগিয়ে চলাই আমার লক্ষ্য।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ফিরুজ্জামান মোল্লা, ইউনিয়ন পরিষদের সচিব মফিজুর রহমান সুমন, ইউপি সদস্য হাজী সেলিম রেজা, আওয়ামী লীগ নেতা মাসুম বিল্লাহসহ পিরোজপুর ইউনিয়নের ত্রান কমিটির সদস্যবৃন্দ।

No comments:

Post a Comment