১৫ আগস্ট শহীদদেরকে,ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস টিমের সেবামূলক কাজ উৎসর্গ।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 


শোককে শক্তিতে পরিনত করে অক্সিজেন সেবা নিয়ে বিরামহীন ছুটে চলছে দুলাল ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস টিম।

গত ২৯ জুলাই থেকে শুরু হওয়া সেবমূলক এই টিমটি দিন-রাত ২৪ ঘন্টা করোনা পজিটিভ ও শ্বাসকষ্ট জনিত রোগীদের পাশে তাদের অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছে।



একটি মাত্র ফোনকল বাদ যাবেনা কেউ এই শ্লোগানকে সামনে রেখে,করোনাকালীন সময়ে যার যা কিছু আছে তা নিয়ে  অসহায়দের পাশে দাড়ানোর প্রধানমন্ত্রীর যে আহ্বান তা বাস্তবায়নে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস সেবা নিয়ে এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা এ এইচ এম মাসুদ দুলাল। 

জনসেবায় মানুষের কল্যাণে তার এই কর্ম পদ্ধতি মানুষের মাঝে দাগ কেটেছে, সাধারনের মাঝে আশার আলো জাগিয়েছে।

টিম লিডার সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ বলেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনতার পাশে দাড়ানোর যে নির্দেশ দিয়েছেন তা বাস্তবায়নে সোনারগাঁওবাসীর জন্য অক্সিজেন সেবা নিয়ে এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগ'র তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল। এটা খুবই গুরুত্বপূর্ণ সময়োপযোগী একটা কাজ। আর আমরা তা বাস্তবায়ন করছি।

তার সার্ভিক সহযোগিতায় আমরা রোগীদের  অক্সিজেন সেবা পৌছে দিচ্ছি। জনগণের মাঝে এখন আশার সঞ্চার ঘটেছে যে অক্সিজেনের ঘাটতিতে সোনারগাঁওয়ে আর কোন রোগীর কষ্ট পেতে হবে না। কল পাওয়ার সাথে সাথেই দুলাল'র অক্সিজেন ভালোবাসা নিয়ে উপস্থিত হই আমরা।

আমরা এখন পর্যন্ত এই অল্প সময়ে একশত সতের জনের কাছে এই সেবাটি পৌঁছাতে পেরেছি। 

এ এইচ এম মাসুদ দুলাল'র নির্দেশ,শোককে শক্তিতে পরিনত করে ফ্রী অক্সিজেন সার্ভিস টিমের সেবামূলক যত কাজ,১৫ আগস্ট বঙ্গবন্ধুর পরিবার সহ নিহত সকল শহীদদের উদ্দেশ্যে উৎসর্গ করা। আর অনুরোধ এই সেবামূলক কাজের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্য জনসাধারণের মাঝে দু'হাত তুলে দোয়া কামনা। 

আমাদের টিম রাত-দিনকে একত্রিত করে দূর্গম অবস্থানেও সেবা নিয়ে পৌছে যাচ্ছে। টীমের ছেলেরা উৎসাহিত হচ্ছে প্রাণবন্ত কাজ করছে,এবং মানব কল্যাণে এটা চলমান থাকবে। 

এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget