কায়সার হাসনাতের নেতৃত্বে শম্ভুপুরায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালিত।

সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে নানা কর্মসূচির মধ্য দিয়ে  সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে সোমবার (২৩ আগস্ট) সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাতের উদ্যোগে ও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের আটটি ওয়ার্ড আওয়ামী লীগ এর সহযোগী সংগঠনের আয়োজনে পৃথকভাবে 

টেকপাড়া, চৌধুরীগাঁও, দূর্গা প্রসাদ, হোসেনপুর, নবীনগর, ফতেপুর, শম্ভুপুরা ও এলাহী নগর এলাকায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত প্রতিটি আলোচনা সভা দোয়া মাহফিল ও গণভোজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকদের বুলেটের আঘাতে শাহাদাৎ বরণকারী শহীদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে দোয়া কামনা করা হয়।

এসময় উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ, আওয়ামী মটর চালক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কার্যকরী সদস্য শওকত ওসমান সরকার রিপন, শম্ভুপুরা ইউনিয়নের নয় নং ওয়ার্ড মেম্বার ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের সম্ভব চেয়ারম্যান প্রার্থী নাসিরউদ্দিন সহ ইউনিয়নের সকল ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget