সাংবাদিক বাবুল মোশারফের স্মরণসভা অনুষ্ঠিত।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রয়াত লেখক ও সাংবাদিক বাবুল মোশারফের স্মরণসভা ও স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে সোনারগাঁও জি. আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের গঙ্গাবাসী অডিটরিয়ামে সোনারগাঁও সাহিত্য নিকেতনের উদ্যোগে এ অনুষ্ঠান করা হয়। 



অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান লেখক অধ্যাপক আবু দায়েন। সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভাপতি কবি রহমান মুজিবের সভাপতিত্বে, অর্থ সম্পাদক সেলিম আহম্মেদ প্রধান এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাধারণ সম্পাদক সাংবাদিক রবিউল হুসাইন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিসিমপুরের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহ আলম, সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের চেয়ারম্যান কবি শাহেদ কায়েস, বিটিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি একেএম মাহফুজুর রহমান, সোনারগাঁও সাহিত্য নিকেতনের সহ-সভাপতি আসমা আখতারী, এডভোকেট জিয়া হায়দার ডিপটি, ব্যাংকার মতিউর রহমান, সোনারগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তরের স্টাফ রিপোর্টার আল আমিন তুষার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক ফজলে রাব্বি সোহেল,নজরুল ইসলাম শুভ, মাহবুবুল ইসলাম সুমন, কবি হাবিব সিদ্দিকী, কবি ও সাংবাদিক এরশাদ হুসাইন অন্য প্রমুখ। অনুষ্ঠানে সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাবেক সভাপতি লেখক ও সাংবাদিক প্রয়াত বাবুল মোশারফ এর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন বক্তারা। এছাড়া বাবুল মোশারফ এর স্মরণে একটি স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।


এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget