সোনারগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, September 28, 2021

সোনারগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন।

 


সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা,বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন জাক জমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করলো উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি।



মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত সোনারগাঁও  উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিসে এই দোয়া,আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে তারা।

প্রধান মন্ত্রীর ৭৫তম জন্মদিনের শুভ সূচনা উদ্বোধন করেন সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সোনারগাঁও উপজেলার সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সার।

এছাড়াও বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম,উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু,যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য ও মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা,শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ নাসিরুদ্দিন নাসির, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

এ সময় দোয়া পরিচালনা করেন মাওলানা দেলোয়ার হোসেন।


এসএস/বি

No comments:

Post a Comment