সোনারগাঁওয়ে মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে শুরু হলো ক্রিকেট ম্যাচ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

 


Monday, September 6, 2021

সোনারগাঁওয়ে মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে শুরু হলো ক্রিকেট ম্যাচ।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 


"মাদককে না বলি,খেলাধুলায় মনোনিবেশ করি"এই শ্লোগানকে সামনে রেখে সোনারগাঁওয়ে এক ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।



নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায়  শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর গ্রামের যুব সমাজের উদ্যোগে এই ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়।

চেলারচর,নোয়াগাঁও ও গজারিয়া পাড়া এই তিন গ্রাম হইতে মোট দশটি দল খেলায় অংশগ্রহণ করার জন্য আয়োজক বরাবর আবেদনের মাধ্যমে খেলতে আগ্রহ প্রকাশ করে।ভেন্যু হিসেবে তারা চেলারচর গ্রামের ১০৩নং দিশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠকে বেছে নেয়। ৫ সেপ্টেম্বর সন্ধ্যার পর এলাকাবাসী ও যুবসমাজের উপস্থিতিতে জাঁকজমকভাবে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে খেলার পর্দা উঠে। 

তিনটি গ্রাম থেকে খেলোয়াড় বাছাই করে লটারির মাধ্যমে দশটি দলে ভাগ করে দেওয়া হয়। ৬ সেপ্টেম্বর সোমবার থেকে ধারাবাহিকভাবে প্রতিদিন সন্ধ্যায় খেলা অনুষ্ঠিত হবে। 

প্রত্যেকটি দলে ৬ জন খেলোয়াড় মাঠে খেলবে এবং অতিরিক্ত দুইজন সাইড বেঞ্চে বসা থাকবে। খেলা হবে ৬ ওভারের মধ্যে।  দশটি দলকে দুইটি গ্রুপে তৈরি করা হয়েছে। গ্রুপ এ এবং গ্রুপ বি,উভয় গ্রুপে থাকবে ৫টি করে দল।পাঁচটি দলের প্রত্যেক দলের সাথেই প্রত্যেক দল মুখোমুখি হবে। দুই গ্রুপ থেকে দুটি করে চারটি দল সরাসরি সেমি ফাইনালে পৌঁছে যাবে।

দল গুলো হলো-সোনারগাঁ নাইট রাইডার্স,নাইট ওয়ারিয়রস,জুয়েল রানা একাদশ,সেলিম এন্টারপ্রাইজ,লিজেন্ড একাদশ,সি এইচ একাদশ,সততা এন্টারপ্রাইজ,আলভি সামিয়া স্টোর,আখি স্টার ও পাভেল একাদশ।

এই দশটি দল নিয়েই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের এক অংশে সোনারগাঁও নাইট রাইডার্স ক্লাবের কর্ণধার পারভেজ আহমেদ মোড়ক উম্মোচন ও খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ করেন । 

এ সময় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তি সহ শত শত ক্রিকেটপ্রেমী দর্শক।

সোনারগাঁও নাইট রাইডার্স ক্লাবের স্বত্বাধীকারি পারভেজ আহমেদ বলেন সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের করোনা মহামারীর এই ক্লান্তিময় সময়ে প্রশান্তি, আনন্দের সুবাতাস বয়ে দিচ্ছে এই যুব সমাজ। তাদের সকলকে সোনারগাঁও নাইট রাইডার্স ক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ। 


এসটস/বি

No comments:

Post a Comment