সোনারগাঁওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন এমপি খোকা। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, September 29, 2021

সোনারগাঁওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন এমপি খোকা।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ৪৯ নং বাড়ীমজলিস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 



বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার ৪৯ নং বাড়ীমজলিস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন তিনি। উদ্বোধনের সময় সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ।বর্তমান সরকারের সময়ে সারা দেশের ন্যায় সোনারগাঁওয়ে খাদ্যের নিশ্চয়তা,যোগাযোগ ও শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নতি  হয়েছে। প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন হচ্ছে।  আমি এই সাত বছরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন সহ ভৌত কাঠামোর উন্নয়নের ব্যাপক কাজ করেছি। আগামী ২ বছরের মধ্যে সোনারগাঁওয়ের বাকি প্রাথমিক বিদ্যালয় গুলোর নতুন ভবনের কাজ সমাপ্ত করার চেষ্টা করব। আমি ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও প্রাথমিক ও গন শিক্ষা মন্ত্রী মহোদয় কে। 



এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার দৌলতর রহমান খান,সহকারী শিক্ষা অফিসার কানিজ ফাতিমা,লোরা আক্তার,বাড়িমজলিস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারগিস আক্তার। বিশিষ্ট শিক্ষানুরাগী ও সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,মোগরাপারা ইউনিয়ন ৩ নং ওয়ার্ড মেম্বার মোঃ মানিক মিয়া,সোনারগাঁও উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জাবেদ রায়হান জয়,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আনিসুর রহমান বাবু,আলমগীর কবির মেম্বার,মাহফুজ মাস্টার,আব্দুল মান্নান মেম্বার,বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা মিয়া,মোঃ মনির হোসেন,জাতীয় পার্টি নেতা মল্লিক মন্জুর হোসেন হিরু,মোঃ হাসান রিতু,শাহীন মিয়া,মোঃ হাসান মিয়া,জহির মিয়া,ফজলুল হক মাষ্টার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, স্কুলের সকল শিক্ষক/ শিক্ষিকা ও কোমলমতি ছাত্র ছাত্রীরা।


এসএস/বি

No comments:

Post a Comment