সোনারগাঁয়ে জোরপূর্বক জমি দখল,বাধা দেয়ায় হত্যার হুমকি।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 


নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভা এলাকায়  ছোট বোন ও বোনের স্বামী কর্তৃক জোর পূর্বক বড় ভাইয়ের জায়গা জবরদখল করে বহুতল ভবন নির্মাণের  অভিযোগ উঠেছে। 



এঘটনায় ছোট বোন বেলজিয়াম প্রবাসী মোসাঃ সুলতানা আক্তার,তার স্বামী মোয়াজ্জেম হোসেন ও তাদের ভাড়া করা  মোঃ নূরু মিয়া,মোঃ রশিদ,এমদাদ সহ অজ্ঞাতনামা আরো চার-পাঁচজনের বিরুদ্ধে  সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী বড়ভাই। অভিযোগ সূত্রে জানা যায়,সোনারগাঁ পৌরসভার গোয়ালদী মোড়ে এলাকায়,গোয়ালদী গ্রামের শফিকুল ইসলাম ভূঁইয়ার ছেলে মোঃআতিকুর রহমান পৈত্রিক ওয়ারিশ সূত্রে ৭.৫০ শতাংশ সম্পত্তি প্রাপ্ত হয়ে উক্ত জায়গায় দোকানপাট ও বসতঘর নির্মাণ করে দীর্ঘদিন ধরে ভোগদখল করে আসছে।

আতিকুর রহমানের জায়গার পাশে  বেলজিয়াম প্রবাসী তার ছোটবোন সুলতানা আক্তার অন্য এক ব্যক্তির কাছ থেকে সমপরিমাণ জমি ক্রয় করে ভবন নির্মাণ করেন। ওইসময় ভুক্তভোগী আতিকুর রহমানের ০.৭ শতাংশ জমি জোর পূর্বক অবৈধভাবে দখল করিয়ে ছোট বোন সুলতানা আক্তার বহুতল ভবন নির্মাণ শুরু করলে ভুক্তভোগী আতিউর রহমান প্রতিবাদ করেন। বাধার কোনো তোয়াক্কা না করে উল্টো সুলতানা আক্তার ও এর স্বামী মোয়াজ্জেম হোসেন ভাড়াটে লোকজন দিয়ে আতিকুর রহমানকে বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখিয়ে সেখানে বহুতল ভবন নির্মাণ করেন।

গত রবিবার সকালে প্রবাসী ছোট বোন ও বোনের স্বামীর ভাড়া করা মোঃ নূরু মিয়া,মোঃ রশিদ,এমদাদ সহ অজ্ঞাতনামা চার-পাঁচজন আতিকুর রহমানের বসত বাড়িতে প্রবেশ করে জোরপূর্বক আবারও জায়গায় দখল করে সেখানে বাউন্ডারি নির্মাণ করতে চাইলে আতিউর রহমান বাধা প্রদান করে। এসময় মোঃ নূরু মিয়া,মোঃ রশিদ,এমদাদ সহ অজ্ঞাতনামারা ক্ষিপ্ত হয়ে ভুক্তভোগী আতিউর রহমানকে বিভিন্ন প্রকার ভয় ভীতি সহ খুন-জখমের হুমকি প্রদান করে।


এসএস/বি


Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget