নবাগত শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে সোনারগাঁ সরকারি কলেজ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

 


Saturday, December 18, 2021

নবাগত শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে সোনারগাঁ সরকারি কলেজ।

 




সদ্য সংবাদ ডেস্কঃ 

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস ও নবাগত শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে সোনারগাঁও সরকারি কলেজ।

উন্মুক্ত বিএ/বিএস,অনার্স,বিএ ও একাদশ,এই চার শ্রেণির প্রথম বর্ষের ছাত্র ছাত্রীদেরকে বরণ করে নেয়া হয়।

পবিত্র কোরআন তেলোয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠানটি শুরু হয়।

সোনারগাঁ সরকারি কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপুর সভাপতিত্বে বিজয় দিবস ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজ'র এক সময়ের শিক্ষক,বর্তমান পেট্রোবাংলার চেয়ারম্যান নাজমুল আহসান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) গোলাম মোস্তাফা মুন্না। বাংলাদেশউন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক (নারায়ণগঞ্জ) সোহেল আলম।


শনিবার (১৮ ডিসেম্বর) নারায়ণগঞ্জের মোগরাপাড়া এলাকায় অবস্থিত সোনারগাঁ সরকারি কলেজ ক্যাম্পাসে মহান বিজয় দিবস ও নবীন বরণ ২০২১ অনুষ্ঠিত হয়। 

প্রধান অতিথি কলেজ শিক্ষার্থীদের উদ্দেশে বিভিন্ন পরামর্শ ও অনুপ্রেরণামূলক বক্তব্য দেন। নাজমুল আহসান বলেন,শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি মনোযোগী হয়ে উঠতে হবে। সোনারগাঁ সরকারি কলেজ থেকে পড়াশোনা করা শিক্ষার্থীদের চাকরির জন্য অপেক্ষা করতে হয় না। কারণ এখানে চাকরির বাজারে চ্যালেঞ্জ মোকাবিলায় ও দেশ সেবায়, শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তোলা হয়। তিনি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,পড়াশোনার পাশাপাশি গবেষণার প্রতি সময় দিতে হবে। গবেষণা শিক্ষার মান ও নিজের অভিজ্ঞতা অনেক গুণে বাড়িয়ে তোলে।

আরো উপস্থিত ছিলেন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামুল হক বিদ্যুৎ,সাংবাদিক রাকিবুল হাসান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি, ছাত্রছাত্রী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রোগ্রাম শেষ হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পী ছাড়াও ক্লোজআপ তারকা বৃষ্টি ও মুহিত গান পরিবেশন করে।

এসএস/বি





No comments:

Post a Comment