বেকু দিয়ে কৃষকের ফষলি জমি নষ্ট করায় থানায় অভিযোগ।

 



সদ্য সংবাদ ডেস্কঃ 

সোনারগাঁয়ে কৃষক জাকির হোসেনের ফসলি জমির উপর দিয়ে বেকু চালিয়ে ফসল নষ্ট করার অভিযোগ পাওয়া গিয়েছে। ঘটনাটি ঘটেছে সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর এলাকায়।এ ব্যাপারে সাংবাদিক পারভেজ আহমেদ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়,বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টায়,হোসেনপুর নিবাসী বেকু ব্যবসায়ী মো.নুরুজ্জামান(৪০)পিতা মৃত নুরমোহাম্মদ,পারভেজ আহমেদ'র পিতা জাকির হোসেনের রোপনকৃত বোরো ধানের জমির উপর দিয়ে নিষেধ করা সত্যেও জোরপূর্বক বেকু নিয়ে যায়। এতে রোপন করা ধানের চারার ক্ষতি হয়। কৃষক জাকির কারন জানতে চাইলে তাকে মামলার ভয় ও তার পরিবারের সদস্যদের মেরে ফেলার হুমকি প্রদান করে।  



সরেজমিনে গিয়ে দেখা যায়,মামলাবাজ নুরুজ্জামানের ভয়ে এলাকার মানুষ কথা বলতে রাজি নয়। নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তিবর্গ জানান প্রতারক নুরুজ্জামান অনেক গুলো মামলার আসামী,তার কাজ হল সহজ সরল গ্রামের মানুষদের সাথে বিভিন্ন ভাবে প্রতারনা করা। অবৈধভাবে বেকু দিয়ে মানুষের জমি ভরাট করে জোরপূর্বক টাকা আদায় করা।বিভিন্ন মানুষকে সরকারি চাকরি পাইয়ে দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নিয়ে হয়রানি করা এবং সরকারি-বেসরকারি কাজ করে দেওয়ার নামে অর্থ আদায় করে মানুষের সাথে প্রতারণা করা।

এব্যাপারে জানতে চাইলে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ হাফিজুর রহমান বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


এসএস/বি







Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget