সোনারগাঁয়ে সাংবাদিকের বাইক চুরি থানায় অভিযোগ - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, February 7, 2022

সোনারগাঁয়ে সাংবাদিকের বাইক চুরি থানায় অভিযোগ



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাড়িমজলিশ এলাকা থেকে সাংবাদিকের মটরবাইক  চুরি হওয়ায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ফারুকুল ইসলাম।

 রোববাত দিবাগত রাতে  উপজেলার বাড়ি মজলিশ এলাকায় এ চুরির ঘটনা ঘটে।

অভিযোগে ব্যবসায়ী ফারুকুল ইসলাম উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ এলাকায় গোলাপ মিয়ার বাড়ীর সামনে রাকিবের বাড়ীর ৬ তলা ভবনের নিচে গ্যারেজে গাড়ি পার্কিং থাকে। প্রতিদিনের ন্যায় আমার ব্যবহৃত মোটরবাইকটি (ঢাকা মেট্টো-ল ১৭-২৫৩০) ৬ ফেব্রুয়ারী রবিবার রাত আনুমানিক ১১: ৩০ ঘটিকায় রেখে বাসায় চলে যাই। পরে ৭ ফেব্রুয়ারী সোমবার সকাল সারে ৯ ঘটিকার সময় আমি আমার ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে ওই গ্যারেজে গিয়ে আমার মোটরবাইকটি পাওয়া যায়নি। অনেক খোজাখুজি করে বাইকটির কোন সন্ধান না পেয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

ব্যবসায়ী ফারুক জানান, এই এলাকা থেকে এর আগেও অনেক বাইক চুরি হয়ে গেছে, এখানে একটি চক্র রয়েছে যারা মাদক ব্যবসা থেকে শুরু করে বিভিন্ন অপকর্মে লিপ্ত আছে। প্রশাসন এদেরকে খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার জোর দাবী জানান ব্যবসায়ী ফারুকুল ইসলাম। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকতা  (ওসি) মোহাম্মাদ হাফিজুর রহমান  জানান,  চুরি  হয়া বাইক উদ্ধারে  পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

No comments:

Post a Comment