সোনারগাঁয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, February 27, 2022

সোনারগাঁয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন।

 


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র সন্ত্রাসী বাহিনী নিয়ে ১৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী ।

গত (২৫ ফেব্রুয়ারী শুক্রবার ) বিকেলে উপজেলার সনমান্দী ইউনিয়নের ফতেহপুর দড়িকান্দী এলাকায় কুমারচর বনাম গাংকুলকান্দী ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলাকে কেন্দ্র করে গাংকুলকান্দী এলাকার হানিফ মিয়া ও আউয়াল মিয়ার সাথে কুমারচর এলাকার নুরে আলমের কথা কাটাকাটি হয়। 

কথা কাটাকাটির এক পর্যায়ে খেলার মাঠে গাংকুলকান্দী ও দড়িকান্দী এলাকার হানিফ মিয়া,আউয়াল মিয়া, শরীফ মিয়া,রাব্বি অনিক মিয়া, শাহ আলী, সাইদুল মিয়া, মারুফ মিয়া, সানজিদ হোসেন, মুসা মিয়া সহ ১৫/২০ জনের একটি সংঘবদ্ধ দল পূর্ব পরিকল্পিতভাবে তাদের হাতে থাকা ব্যাট,স্ট্যাম্প ও লোহার রড দিয়ে হামলা চালিয়ে রনি মিয়া, খোরশেদ, রাসেল, সাখাওয়াত ও নূরেআলম সহ ১৫ জনকে পিটিয়ে আহত করেছে। 

আহতদের উদ্ধার করে  ঢাকা কলেজ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে নুরে আলমের অবস্হা আশংকাজনক। এ বিষয়ে আহত রনি মিয়ার মামা মোমেন মিয়া বাদী হয়ে শুক্রবার রাতে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।শনিবার মামলা রজু করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ক্রিকেট খেলা নিয়ে মারামারি ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment