সোনারগাঁয়ে গরু ব্যবসায়ীর ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিলো সন্ত্রাসী আলাল। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, March 21, 2022

সোনারগাঁয়ে গরু ব্যবসায়ীর ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিলো সন্ত্রাসী আলাল।


সদ্য সংবাদ ডেস্কঃ 


 নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হাটে গরু ক্রয় করতে গেলে মাহফুজুর রহমান সবুজ নামের এক ব্যক্তির কাছে থেকে মারধর করে ৭৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। রবিবার সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক হাটে এই ঘটনা ঘটে।



এঘটনায় মাহফুজুর রহমান সবুজ বাদী হয়ে মোঃ আলাল মিয়ার নাম উল্লেখ করে আরও ২/৩ জনকে অজ্ঞাত দেখিয়ে তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের একরামপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে মাহফুজুর রহমান সবুজ টাকা নিয়ে গরু ক্রয় করার জন্য উপজেলার কাইকারটেক হাটে যায়।

এসময় হাটের একটি সবজির দোকানের পৌঁছলে মোগরাপাড়া ইউনিয়নের আলাপদী গ্রামের পিয়ার আলীর ছেলে আলাল মিয়া সজোরে ধাক্কা মারে এবং অকথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যায়ে আলাল ও তার ২/৩ সহযোগী মাহফুজুর রহমানকে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে ।

মারের চোটে মাহফুজুর রহমান মাটিতে লুটিয়ে পড়লে,এ সময় তার সঙ্গে থাকা গরু কিনার ৭৫ হাজার টাকা দুর্বৃত্তরা ছিনিয়ে পালিয়ে যায়। মারধরের ঘটনায় মাহফুজ রহমান সবুজ তার বাম চোখে মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হন।

পরে হাটে উপস্থিত স্থানীয় জনতা আহত মাহফুজুর রহমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।

সোনারগাঁ থানার এস আই সজিব বলেন, এঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, আলাল তার সাংঙ্গপাঙ্গ ও সহযোগীদের নিয়ে একটি সংঘবদ্ধ ছিনতাই চক্র এবং মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তুলে। সংঘবদ্ধ চক্রটি দীর্ঘদিন ধরে এলাকায় ছিনতাই ও মাদক ব্যবসার পাশাপাশি সকল ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। ভোররাতে যখন এলাকার মাছ,কট সুতা ও প্লাষ্টিকের সুতার ব্যবসায়ীরা টাকা নিয়ে রাজধানীর যাত্রাবাড়ী সহ বিভিন্ন স্থানে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেয়। সুযোগ বুঝে তখন তারা,মোগরাপাড়া চৌরাস্তা, কাইকারটেক সড়কের বিন্নি পাড়া,আলাপদী, কাইকারটেক ব্রীজ সহ পিয়ার নগর এলাকায়

ব্যবসায়ীদের কাছ থেকে সর্বস্ব লুট করে নিয়ে যায়। এসব অপরাধমূলক কর্মকাণ্ডের বিষয়ে সন্ত্রাসীদের ভয়ে কেউ মুখ খুলতে পারছেন না।

এসএস/বি

No comments:

Post a Comment