সোনারগাঁয়ে জনপ্রতিনিধিদের,সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করলেন সাবেক সাংসদ কায়সার হাসনাত। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, March 5, 2022

সোনারগাঁয়ে জনপ্রতিনিধিদের,সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করলেন সাবেক সাংসদ কায়সার হাসনাত।

 

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সকল জনপ্রতিনিধিদের সংবর্ধনা দিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত।

শনিবার(০৫ মার্চ) সকাল পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্যদিয়ে এই সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।



সোনারগাঁ রয়েল রিসোর্টে আয়োজিত, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার সকল জন প্রতিনিধিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে এ সময় আব্দুল্লাহ্ আল- কায়সার নব-নির্বাচিত সহ সকল জনপ্রতিনিধিদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংক্ষক নেতাকর্মীর উপস্থিতি মিলন মেলায় পরিনত হয়। 

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ২নং যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের মনোমুগ্ধকর সঞ্চালনায়, আলোচনা সভা,আগত জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের মধ্যাহ্নভোজ শেষে,মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগের মাধ্যমে শেষ হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এএইচএম মাসুদ দুলাল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বানিজ্য ও শিল্প বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য মাহফুজুর রহমান কালাম,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু,সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভুইয়া,সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্,নোয়াগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম,বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলামিন সরকার সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান,সোনারগাঁ উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু,উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি আঃ কাইউম,মোগরাপাড়া ইউপি সদস্য শিপন সরকার সহ প্রমূখ। 

এসএস/বি


No comments:

Post a Comment