সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত সদস্য গ্রেফতার - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, March 17, 2022

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত সদস্য গ্রেফতার

 


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।১৬ মার্চ দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকাল উপজেলার বন্দেরা এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ মোঃ সুজন (২০) মোঃ ফয়সাল (২৭) ও মোঃ মজনু (১৯) নামের তিন ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে একটি রামদা, একটি বড় ছোরা, একটি চাইনিজ কূড়াল, গ্রীল কাটার, একটি হাতরি, একটি সুইচ গিয়ার চাকু, একটি সেলাই রেঞ্জ, একটি পালসার মোটরবাইক উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত মোঃ সুজন নীলফামারী জেলার জল ভাঙ্গা উপজেলার পশ্চিম কাডালি এলাকার মজিবরের ছেলে, সে সোনারগাঁ পৌরসভার ইছাপাড়া এলাকার মোবারকের বাড়ির ভাড়াটিয়া, একই বাড়ির ভাড়াটিয়া মজনু নীলফামারী জেলার শৈলমারীপাড়া এলাকার সৈয়দ আলীর ছেলে এবং মোঃ ফয়সাল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ পৌরসভার পানাম এলাকার সাইফুল ইসলামের ছেলে।

জানা যায়,সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বন্দেরা এলাকায় একত্রিত হয়ে ডাকাতের প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার এসআই মেরাজুল ইসলাম, এস এম মজিবুর রহমান ও এসআই মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে উক্ত স্থানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ দাওয়া করে ডাকাত দলের সদস্যকে দেশীয় অস্ত্রসহ ধরতে সক্ষম হয়। এসময় সংঘবদ্ধ ডাকাত দলের তিন সদস্য সাহারান, সজীব ও শাওন সুকৌশলে পালিয়ে যায়।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান বলেন, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে। এ অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান।

No comments:

Post a Comment