ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন ও এমপি খোকার শ্রদ্ধা - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, March 7, 2022

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন ও এমপি খোকার শ্রদ্ধা

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

বিনম্র শ্রদ্ধা,যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের এমপি লিয়াকত হোসেন খোকা ও সোনারগাঁ উপজেলা প্রশাসন। 



দিবসটি উপলক্ষে গতকাল সোমবার সকালে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও উপজেলা প্রশাসন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি সন্মান প্রদর্শণ করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পরে উপজেলার সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহির সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না,

উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সিসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।

এসএস/বি

No comments:

Post a Comment