উপজেলা আ.লীগ থেকে পদত্যাগ করে নির্বাচনে নিজেকে সতন্ত্র প্রার্থী ঘোষণা করলেন আরিফ মাসুদ বাবু - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, May 16, 2022

উপজেলা আ.লীগ থেকে পদত্যাগ করে নির্বাচনে নিজেকে সতন্ত্র প্রার্থী ঘোষণা করলেন আরিফ মাসুদ বাবু

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করে নিজেকে স্বতন্ত্র প্রার্থী ঘোষণা দিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেছেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের টানা দ্বিতীয়বারের নির্বাচিত চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।



 সোমবার (১৬ মে) সকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত আল-মদিনা টাওয়ারের টপ ফ্লোরে স্কাইলার্ক চাইনিজ রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ মাসুদ বাবু স্বেচ্ছায় উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন। তিনি বলেন বর্তমানে আমার শারীরিক অসুবিধার কারনে সংগঠনে নিয়মিত সময় দিতে পারছি না বলেই দলীয় পদ থেকে আমি পদত্যাগ করলাম। তবে আমি বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠ কর্মী হিসেবে সারাজীবন আওয়ামী রাজনীতির পতাকা তলে থেকে কাজ করবো। একই দিন বিকালে উপজেলার মোগরাপাড়া বাজারে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করানোর জন্য দলবল নির্বিশেষে ইউনিয়নের হাজার হাজার মানুষের সমাগম ঘটে। এবং সেখানে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 



মতবিনিময় সভায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাদের বক্তব্যে আরিফ মাসুদ বাবুর উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন এবং নির্বাচনে তিনি যদি অংশগ্রহণ না করেন তাহলে ইউনিয়ন বাসীর ভবিষ্যৎ দুর্দশার আশংকার কথা বলেন এবং তাকে আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার অনুরোধ জানান। মতবিনিময় সভায় ইউনিয়নবাসীর আশাআকাঙ্ক্ষার কথা বিবেচনা করে আরিফ মাসুদ বাবু আগামী ১৫ জুন আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দেন।


এসএস/বি

No comments:

Post a Comment