সোনারগাঁও উপজেলা নির্বাচন কমিশনার ইউসুফ উর রহমানের বিরুদ্ধে প্রার্থীর সঙ্গে অসদাচরণ করার অভিযোগ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, May 26, 2022

সোনারগাঁও উপজেলা নির্বাচন কমিশনার ইউসুফ উর রহমানের বিরুদ্ধে প্রার্থীর সঙ্গে অসদাচরণ করার অভিযোগ।

 


সোনারগাঁও প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলায় সোনারগাঁও উপজেলার উপজেলা নির্বাচন কমিশনার ইউসুফ উর রহমানের বিরুদ্ধে মোগরাপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী মোঃ মাজহারুল ইসলামের সঙ্গে অসদাচরণ করার তথ্য  পাওয়া গেছে।প্রার্থী মোঃ মাজহারুল ইসলাম প্রতীকের বিষয়ে জানতে চাইলে সোনারগাঁও উপজেলা নির্বাচন কমিশনার ইউসুফ উর রহমান তাকে ধমক দিয়ে কথা বলেন।

প্রার্থী মোঃ মাজহারুল ইসলাম জানান,আজকে প্রতীক বরাদ্দ দেওয়ার সময় প্রথমে উনি দরজায় দাড়িয়ে সাবেক মেম্বার জাহেরের সঙ্গে কথা বলেন, তারপর এসে দাড়িয়ে থেকেই  সবাইকে উদ্দেশ্য করে বলেন, আপনারা তিন জন মোরগ মার্কা চেয়েছেন,এখন লটারি ছাড়া উপায় নাই,মাছ প্রতীক হলে পুকুরে ছেড়ে দিতাম যে পারতো সে ধরে নিয়ে আসতো।

তারপর সে পাশের রুমে চলে যায়।পরবর্তীতে এসে সে প্রতীক বরাদ্দ দেওয়ার প্রস্তুতি গ্রহণ করেন,কিন্তু ৫ জন প্রার্থী থেকে ৪ জন উপস্থিত থাকায় তিনি বলেন আরেক জন প্রার্থী কোথায় তার অফিস ষ্টাফ বলেন বতর্মান মেম্বার মানিক ভাই রাস্তায় আসতেছেন।

উপজেলা নির্বাচন কমিশনার বলেন তিনি তো চিল্লা পাল্লার লোক তার জন্য তার মার্কা রেখে আপনাদের মার্কা দিয়ে দেই বলে,জাহের মেম্বার কে বলেন আপনি মোরগ চাইছেন আপনাকে মোরগ দিলাম তখন আমি ওনাকে বলি আমি ও আরেক প্রার্থী মোরগ মার্কা চেয়েছি আপনি লটারি দেন। তখন উপজেলা নির্বাচন কমিশনার ইউসুফ উর রহমান আমাকে ধমক দিয়ে বলেন আপনারা অন্য মার্কা নেন। তারপরও তিনি আমার সঙ্গে অসদাচরণ করেন।সোনারগাঁও উপজেলা নির্বাচন কমিশনার ইউসুফ উর রহমান দুর্নীতির মাধ্যমে টাকার বিনিময়ে জাহের মেম্বার কে মোরগ মার্কা দিয়ে দেন।এতে আমার বুঝতে বাকি রহিল না এই নির্বাচন কমিশনারের অধীনে নির্বাচন কেমন হবে,তাই আমি মোঃ মাজহারুল ইসলাম রাসেল নির্বাচন বয়কটের সিদ্ধান্ত নিলাম।

No comments:

Post a Comment